কক্সবাজারে দুটি মাদ্রাসায় বৃক্ষরোপন করল শাহজালাল ইসলামী ব্যাংক

কক্সবাজারে দুটি মাদ্রাসায় বৃক্ষরোপন করল শাহজালাল ইসলামী ব্যাংক

বিশেষ প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে কক্সবাজার শহরতলির ইসলামাবাদ বাইপাস ও ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া দরগাহ পাড়ার দু’টি মাদ্রাসায় বৃক্ষরোপন করেছে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড কক্সবাজার শাখা।

শুক্রবার (২ সেপ্টেম্বর) বাদে জুমা ওই দু’টি মাদ্রাসায় আনুষ্টানিক ভাবে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়। মাদ্রাসা দু’টি হলো কক্সবাজার শহরতলীর ইসলামাবাদ বাইপাস এলাকার দারুল কুরআন কমপ্লেক্স ও এতিমখানা এবং ঝিলংজা ইউনিয়নের খরুলিয়া দরগাহ পাড়া এলাকার মা’আরিফুল কুরআন মাদ্রাসা।

ওই সময় ঝিলংজা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টিপু সুলতান, শাহজালাল ইসলামী ব্যাংক কক্সবাজার শাখার ব্যবস্থাপক ও এভিপি মো. মাসুদুর রহমান, মা’আরিফুল কুরআন মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা ওসমান গণি ওরফে ওসমান হুজুর, দারুল কুরআন কমপ্লেক্স ও এতিমখানার সহকারি পরিচালক ক্বারী মাওলানা মোহাম্মদ সাইফুল্লাহ কাসেমী, শাহজালাল ইসলামী ব্যাংক কক্সবাজার শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার আবুল ফয়েজ, ব্যাংকটির ফার্স্ট এক্সিকিউটিভ অফিসার শাহাদত হোসেন এবং ব্যাংক ও মাদ্রাসার অন্যান্য কর্মকর্তা ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড কক্সবাজার শাখার ব্যবস্থাপক ও এভিপি মো. মাসুদুর রহমান বলেন, শাহজালাল ইসলামী ব্যাংকের পক্ষ থেকে সারাদেশে বৃক্ষরোপনের জন্য ১০ দিনের কর্মসূচি হাতে নেয়া হয়েছে। সেই কর্মসূচির অংশ হিসেবেই কক্সবাজারের দু’টি মাদ্রাসায় চারা রোপনের মধ্যদিয়ে কর্মসূচি পালন করা হয়।

তিনি জানান, ব্যাংকের কক্সবাজার শাখা এই কর্মসূচিতে কয়েকশত বিভিন্ন জাতের চারা রোপন করেছে।

সামাজিক দায়বদ্ধতা ও দেশপ্রেমের অংশ হিসেবে শাহজালাল ব্যাংক এই কর্মসূচি হাতে নিয়েছে বলেও জানান ব্যাংকার মো. মাসুদুর রহমান।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!