‘বদি কোন উন্নয়ন করেনি, উখিয়া-টেকনাফে ইয়াবার চাষ করেছে’

‘বদি কোন উন্নয়ন করেনি, উখিয়া-টেকনাফে ইয়াবার চাষ করেছে’

নিজস্ব প্রতিবেদক, ‍উখিয়া
কক্সবাজার ভিশন ডটকম

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটক রেখেছে সরকার। তাঁকে আটক রেখে এদেশে কোন নির্বাচন হতে দেয়া হবে না।

রোববার (২৮ আগস্ট) বিকেল সাড়ে ৪টায় কোটবাজারে বিক্ষোভ মিছিলোত্তর পথসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রামের দায়িত্বপ্রাপ্ত বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবে রহমান শামিম এসব কথা বলেন।

তিনি বলেন, ইভিএম এবং হাসিনাকে দিয়ে বাংলাদেশে কোন নির্বাচন হবে না৷ নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে। বিগত নির্বাচনের মতো আর নির্বাচনের সুযোগ নেই।

বিএনপির এই নেতা বলেন, আজ সারাদেশে বিএনপির লাখ লাখ নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে সরকার। জ্বালানি তেলের দাম বাড়ায় বেড়েছে পরিবহন ভাড়া ও খাদ্যপণ্যের দাম। ফলে প্রতিটি পদে পদে সাধারণ মানুষ হয়রানির শিকার হচ্ছেন।

মাহবুবে রহমান শামীম বলেন, দেশ যাবে কোন পথে, ফায়সালা হবে রাজপথে।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, জ্বালানী তেল ও পরিবহনের ভাড়া অস্বাভাবিক মূল্যবৃদ্ধি, বিদ্যুতের অসহনীয় লোডশেডিং, ভোলা সেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহিম এবং সাবেক ছাত্রদলের সভাপতি নুরে আলমকে হত্যার প্রতিবাদে দেশব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে উখিয়া উপজেলা বিএনপি’র উদ্যোগে বিক্ষোভ মিছিলোত্তর পথসভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির সভাপতি সরওয়ার জাহান চৌধুরী।

প্রধান বক্তার বক্তব্যে উখিয়া-টেকনাফের সাবেক সংসদ সদস্য ও কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী বলেন, আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য আব্দুর রহমান বদি উখিয়া-টেকনাফে কোন উন্নয়ন করেনি, মাদকের চাষ করেছে। আগে মাদক পাচার বন্ধ করে এদেশের মানুষকে মাদক থেকে মুক্তি দিন।

এ সময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামিম আরা স্বপ্না, শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম, টেকনাফ বিএনপি নেতা আব্দুল্লাহসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিক দল ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতারা।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!