সিলিং ফ্যান ভেঙে পড়ল ডা. মুরাদের মাথায়!

সিলিং ফ্যান ভেঙে পড়ল ডা. মুরাদের মাথায়!

সারাদেশ ডেস্ক
কক্সবাজার ভিশন ডটকম

শনির দশা যেন কাটছেই না সমালোচনার মুখে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করা জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ডা. মুরাদ হাসানের। এবার ঘটল আরেক বিপত্তি। মাথার ওপর সিলিং ফ্যান ভেঙে পড়ে তিনি আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১২ মে) রাতে জামালপুরের সরিষাবাড়ী উপজেলার দৌলতপুর গ্রামের নিজ বাড়িতে এই দুর্ঘটনা ঘটে। তবে তার আঘাত গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (ভারপ্রাপ্ত আরএমও) ডা. দেবাশীষ রাজবংশী বলেন, রাত ৮টার দিকে দুর্ঘটনার খবর পেয়ে আমি তার বাড়িতে যাই। ফ্যান পড়ে তার কপালের ডান দিকে কেটে গেছে। পরবর্তীতে তার কপালে তিনটি সেলাই দেয়া হয়।

ডা. দেবাশীষ বরেন, তিনি শারীরিকভাবে শক্ত ছিলেন। তার আঘাত শঙ্কাজনক নয়। তিনি বাড়িতেই চিকিৎসাধীন অবস্থায় আছেন।

নানা বিষয়ে বিতর্কিত মন্তব্যের কারণে গত ৭ ডিসেম্বর তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর পদ থেকে পদত্যাগে বাধ্য হন জামালপুর-৪ আসনের সংসদ সদস্য ডা. মুরাদ হাসান। এরপর থেকে সবার আড়ালে চলে যান তিনি।

৯ ডিসেম্বর কানাডার উদ্দেশ্যে দেশ ছাড়েন ডা. মুরাদ হাসান। কিন্তু কানাডায় ঢুকতে না পেরে ১২ ডিসেম্বর দেশে ফিরে আসেন তিনি। ৬ জানুয়ারি ৯৯৯ এ ফোন করে মুরাদ হাসানের বিরুদ্ধে নির্যাতন ও প্রাণনাশের হুমকির অভিযোগ করেন তার স্ত্রী জাহানারা এহসান। পরে এই ঘটনায় ধানমন্ডি থানায় জিডি করেন তার স্ত্রী।