সাংবাদিক সায়েদ জালালের বাবা আর নেই, সাংবাদিক ইউনিয়নের শোক

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সম্পাদক নয়নের মায়ের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

দেশের সর্বাধিক প্রচারিত দৈনিক বাংলাদেশ প্রতিদিন এর সাবেক কক্সবাজার জেলা প্রতিনিধি ও সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সদস্য সায়েদ জালাল উদ্দিনের বাবা শের আলী মিয়া ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর।

আজ মঙ্গলবার (২৪ নভেম্বর) বিকাল ৫টার দিকে কক্সবাজার সদর উপজেলাধীন ভারুয়াখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সেগুনবাগিচাস্থ নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

সায়েদ জালাল উদ্দিনের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সভাপতি মমতাজ উদ্দিন বাহারী ও সাধারণ সম্পাদক আনছার হোসেন। সাংবাদিক নেতাদ্বয় মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

বয়োবৃদ্ধ শের আলী মৃত্যুকালে ৫ ছেলে ও ৮ মেয়েসহ নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

শের আলী মিয়া ভারুয়াখালীর মৃত ছৈয়দুল হক মিয়ার ছেলে। তিনি ক্যান্সার রোগে আক্রান্ত ছিলেন।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তাঁর ছেলে, অসুস্থ সাংবাদিক সায়েদ জালাল উদ্দিন। তিনি জানান, বুধবার (২৫ নভেম্বর) বাদে জোহর স্থানীয় জামে মসজিদ প্রাঙ্গনে তার বাবার নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। শেষে নিজ এলাকাতেই তাকে চিরসমাহিত করা হবে।

গত বছরের ৪ রমজান মারা যান মরহুম শের আলী মিয়ার স্ত্রী উম্মে সালমা। তার ৫১ দিন পরে চিরবিদায় নেন বড় ছেলে কক্সবাজার সিটি কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর জয়নাল আবেদীন।

শোক
অসুস্থ সাংবাদিক ও সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সদস্য সায়েদ জালাল উদ্দিনের বাবা শের আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ইউনিয়ন সভাপতি মমতাজ উদ্দিন বাহারী ও সাধারণ সম্পাদক আনছার হোসেনসহ ইউনিয়ন নির্বাহী কমিটির সদস্যরা।

শোক প্রকাশকারি সাংবাদিক নেতারা হলেন সভাপতি মমতাজ উদ্দিন বাহারী, সহ-সভাপতি নুরুল ইসলাম হেলালী, সাধারণ সম্পাদক আনছার হোসেন, যুগ্ম সম্পাদক হুমায়ুন সিকদার, কোষাধ্যক্ষ সৈয়দ আলম, সাংগঠনিক সম্পাদক সরওয়ার সাঈদ, প্রচার সম্পাদক বেদারুল আলম, নির্বাহী সদস্য হাসানুর রশীদ ও এমআর মাহবুব এবং সাংবাদিক ইউনিয়ন কল্যাণ ট্রাস্টের আহবায়ক ইকরাম চৌধুরী টিপু ও সাংবাদিক ইউনিয়ন আবাসন প্রকল্পের আহবায়ক মোহাম্মদ হাশিম।

সাংবাদিক নেতারা মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।