স্ত্রীর যৌন নির্যাতনের প্রতিশোধ নিতে অস্ত্র-বুলেট সংগ্রহ করলেন স্বামী, অবশেষে ধরা

স্ত্রীর যৌন নির্যাতনের প্রতিশোধ নিতে অস্ত্র-বুলেট সংগ্রহ করলেন স্বামী, অবশেষে ধরা

ডেস্ক রিপোর্ট
কক্সবাজার ভিশন ডটকম

স্ত্রীকে একাধিকবার যৌন নির্যাতন করছেন এক প্রতিবেশী। স্ত্রী চান এর প্রতিশোধ নিতে। সেই উদ্দেশ্যেই বুলেট কিনতে এসেছিলেন তিনি। অস্ত্র এবং বুলেটসহ পুলিশের হাতে ধরা পড়ার পরে এমনই দাবি করেছেন এক ব্যক্তি।

শনিবার (২১ নভেম্বর) ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের একটি প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

ঘটনাটি বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভারতের কলকাতার নিউটাউন এলাকায় ঘটেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, কলকাতা পুলিশ রাজা দাস নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে। ওইদিন রাতেই ওই ব্যক্তির কাছ থেকে একটি অস্ত্র ও এক রাউন্ড বুলেট উদ্ধার করে পুলিশ। তার স্ত্রীকেও জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে জানানো হয়েছে, বৃহস্পতিবার রাতে কলকাতা পুলিশের কাছে খবর আসে এক ব্যক্তি এক রাউন্ড বুলেট নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। সে সময় পুলিশ ওই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করে।

প্রতিবেদনে জানানো হয়েছে, জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি পুলিশকে জানান তিনি ব্যারাকপুর কমিশনারেট এলাকার বাসিন্দা। তারা সেখানে একটি বাড়িতে ভাড়া থাকেন। সম্প্রতি তার স্ত্রী ওই বাড়ি ছেড়ে দিতে বলেন। কারণ হিসেবে স্ত্রী জানান, এক প্রতিবেশী তাকে একাধিকবার যৌন নির্যাতন করেছেন।

ওই ব্যক্তি পুলিশকে জানান, কোন প্রমাণ না থাকায় তারা পুলিশের দ্বারস্থ হতে পারেননি। তখন তার স্ত্রী প্রতিশোধ নেয়ার ইচ্ছা প্রকাশ করেন।

পুলিশের দাবি ওই ব্যক্তি জানান, এরপরে একটি অস্ত্র ও এক রাউন্ড বুলেট সংগ্রহ করেন তিনি। কিন্তু তাদের মনে হয়েছিল, একটি গুলিতে মৃত্যু নিশ্চিত করা সম্ভব নয়। তাই অতিরিক্ত বুলেট কিনতে নিউ টাউনে আসেন তিনি।

জিজ্ঞাসাবাদের পরে পুলিশ ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে, যৌন নির্যাতনের যে অভিযোগ তোলা হয়েছে, সে বিষয়ে ব্যারাকপুর পুলিশ কমিশনারের সঙ্গে প্রয়োজনে কথা বলা হবে।