ইয়াবার কথা বলে ডিবি পরিচয়ে তুলে নিল গাড়িতে, তারপর ২৮ লাখ টাকা ছিনতাই

ফেনীর দাগনভূঞায় ইয়াবা থাকার কথা বলে ডিবি পরিচয়ে গাড়িতে তুলে ইসলামী ব্যাংকের সোনাগাজীর তাকিয়া বাজার ও কুঠিরহাটের এজেন্ট আবু জাফর শাহীনের ২৮ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা।

বুধবার বিকাল ৩টার দিকে মাতুভূঞা ইউনিয়নের উত্তর আলীপুর স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী আবু জাফর শাহীন জানান, বুধবার বিকালে দাগনভূঞা ইসলামী ব্যাংক থেকে ২৮ লাখ টাকা উত্তোলন করেন। টাকাগুলো একটি ব্যাগে নিয়ে তিনি মোটরসাইকেলযোগে তার এজেন্ট ব্যাংক কুঠিরহাট যাচ্ছিলেন। পথে উত্তর আলীপুর স্কুল অ্যান্ড কলেজের সামনে একটি সাদা প্রাইভেটকার তাকে ব্যারিকেড দেয়।

তিনি জানান, ডিবি পুলিশ পরিচয় দিয়ে চার যুবক তার ব্যাগের মধ্যে ২০০ পিস ইয়াবা আছে বলে হাতকড়া পরিয়ে গাড়িতে উত্তোলন করে। এক পর্যায়ে ছিনতাইকারীরা তার চোখ বেঁধে টাকার ব্যাগ ও মোবাইল ছিনিয়ে নিয়ে মারধর করে কুমিল্লা বিশ্বরোডের দয়াপুর নামক স্থানে গাড়ি থেকে নামিয়ে দেয়। পরে তিনি দাগনভূঞা থানা পুলিশকে জানান। এ নিয়ে ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত শুরু করেছে।

দাগনভূঞা ইসলামী ব্যাংকের ম্যানেজার জাফর উদ্দিন জানান, ভুক্তভোগী আবু জাফর শাহীন সোনাগাজীর তাকিয়া বাজার ও কুঠিরহাট বাজারে ইসলামী ব্যাংকের এজেন্ট।

দাগনভূঞা ও সোনাগাজী থানার সার্কেল এএসপি সাইকুল আহমেদ ভূঞা জানান, এ ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশের সহযোগিতায় দাগনভূঞা থানা পুলিশ টাকা উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। ইতোমধ্যে ব্যাংক ও ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার মাইনুল ইসলাম।