নাইক্ষ্যংছড়িতে সিএনজিতে এক লাখ ইয়াবা, একজন ধরা

নাইক্ষ্যংছড়িতে সিএনজিতে এক লাখ ইয়াবা, একজন ধরা

মোঃ জয়নাল আবেদীন টুক্কু, নাইক্ষ্যংছড়ি
কক্সবাজার ভিশন ডটকম

বান্দরবানের নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম রেজুপাড়া থেকে পাচারকালে বিপুল পরিমাণ ইয়াবাসহ এক মাদক কারবারীকে আটক করেছে বিজিবি।

সোমবার (১২ অক্টোবর) ভোর রাতে নাইক্ষ‌্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের রেজু আমতলী এলাকা থেকে বিজিবি জওয়ানরা এক লাখ ইয়াবাসহ ওই মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হন।

স্থানীয় একটি সূত্রে জানা গেছে, ঘুমধুম সীমান্তের ৪১ ও ৪২নং পিলারের ওপারে মায়ানমারের ওয়ালিদং এলাকা। প্রায় সময় এই সীমান্ত দিয়ে উপজাতি রোহিঙ্গা ও স্থানীয়রা সুকৌশলে ইয়াবা নিয়ে আসে। প্রতিদিনের মতো গত সোমবার রাতে রেজু আমতলী সীমান্ত পার হয়ে বিপুল পরিমাণ ইয়াবা ভালুকিয়া হয়ে পাচার হচ্ছে- এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় রেজু বিজিবি ক‌্যাম্পের সদস‌্যরা। এসময় কোটবাজারগামী একটি সিএনজি গাড়ি তল্লাশি করে এক লাখ পিস ইয়াবা উদ্ধারসহ একজনকে আটক করে বিজিবি।

আটককৃত ব‌্যক্তি উখিয়ার চাকবৈঠা এলাকার মৃত আবুল শামার ছেলে জামাল হোসেন (২১)।

এ প্রসঙ্গে কক্সবাজারস্থ ৩৪ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল আলী হায়দার আজাদ আহমদ বলেন, প্রধানমন্ত্রীর মাদকের জিরো টলারেন্স নীতি প্রেক্ষিতে বিজিবি তাদের কর্তব‌্যে অটুট রয়েছে। এরই ধারাবাহিকতায় ৩৪ বিজিবির রেজু বিওপি সদস‌্যরা এসব ইয়াবা উদ্ধার করেন।

তিনি বলেন, বিজিবির মাদক, চোরাচালান ও সন্ত্রাস বিরোধী অভিযান অব‌্যাহত আছে। ভবিষ্যতে অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন গণমাধ্যমকে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!