সাংবাদিক খোরশেদ হেলালীর বাবার ইন্তেকাল, সাংবাদিক ইউনিয়নের শোক

নাইক্ষ্যংছড়ি প্রেসক্লাব সম্পাদক নয়নের মায়ের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সদস্য ও অনলাইন সংবাদমাধ্যম ‘তাজাখবর’ এর কক্সবাজার প্রতিনিধি খোরশেদ আলম হেলালীর বাবা প্রবীণ মুরব্বি সুলতান আহমদ ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

প্রবীণ এই মুরব্বির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার এর সভাপতি মমতাজ উদ্দিন বাহারী ও সাধারণ সম্পাদক আনছার হোসেন। সাংবাদিক নেতাদ্বয় মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

রামু উপজেলার রশিদনগর ইউনিয়নের কাহাতিয়াপাড়া এলাকার বাসিন্দা সুলতান আহমদ এই এলাকার মৃত আবদুল জলিলের ছেলে। মরহুম সুলতান আহমদ দীর্ঘদিন ধরে দূরারোগ্য ব্যাধি ব্রেইন টিউমারে আক্রান্ত ছিলেন। চিকিৎসাধীন অবস্থায় বাড়িতেই তার মৃত্যু হয়েছে।

মৃত্যুকালে তিনি ৪ ছেলে ও ১ মেয়ে রেখে যান। এদের মধ্যে সাংবাদিক খোরশেদ আলম হেলালী কনিষ্ট সন্তান।

এদিকে রোববার (১১ অক্টোবর) বেলা ১১টায় রশিদনগর কাহাতিয়াপাড়া কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন ময়দানে মরহুমের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন কাহাতিয়াপাড়া কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা জয়নাল আবেদিন।

জানাযাপূর্ব সমাবেশে মরহুমের স্মৃতিচারণ করেন বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলা শাখার সহ সভাপতি মাওলানা আ.হ.ম নুরুল কবির হিলালী, মাছুয়াখালী আশরাফুল উলুম মাদ্রাসার সহকারি পরিচালক মাওলানা রহমত উল্লাহ ও মরহুমের কনিষ্ট ছেলে সাংবাদিক খোরশেদ আলম হেলালী।

জানাযায় জেলার সাংবাদিক, জনপ্রতিনিধিসহ সর্বস্তরের জনতা অংশ নেন।

জানাযা শেষে মরহুম সুলতান আহমদের মরদেহ স্থানীয় কবরস্থানে দাফন করা হয়েছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!