রামু রাবার বাগানে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, পুলিশ ধরল ধর্ষক সোহেলকে

রামু রাবার বাগানে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ, পুলিশ ধরল ধর্ষক সোহেলকে

নিজস্ব প্রতিবেদক, রামু
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের সবচেয়ে কাছের উপজেলা রামুতে ৫ম শ্রেণী পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ মিলেছে। এই ঘটনায় জড়িত এক যুবককে আটকও করেছে পুলিশ।

আটক সাইফুল ইসলাম সোহেল (২৫) রামু উপজেলার জোয়ারিয়ানালা ইউনিয়নের পাহাডিয়া পাড়া এলাকার নুরুল ইসলামের ছেলে।

জানা গেছে, ধর্ষণের শিকার ওই ছাত্রী তার বোন ও সহপাঠির সাথে শুক্রবার (৯ অক্টোবর) বিকালে রামুর পার্শ্ববর্তী নাইক্ষ্যংছড়ি উপবন লেকে বেড়াতে যায়। ফেরার পথে রামু রাবার বাগানে যান তারা। সেখানে সন্ধ্যায় আটককৃত সাইফুল ইসলাম সোহেল ও তার সহযোগি শাহেদসহ ছাত্রীটিকে জোর করে বাগানের গহীন খাদে নিয়ে ধর্ষণ করে। এসময় ওই ছাত্রীর বোন ও সহপাঠির আর্তচিৎকার শুনে স্থানীয় লোকজন এগিয়ে গেলে ধর্ষণে জড়িতরা পালিয়ে যায়।

ধর্ষণের শিকার ছাত্রীর মা এই ঘটনায় শনিবার (১০ অক্টোবর) রামু থানায় মামলা করেছেন।

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, ধর্ষণের শিকার শিশুটি রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী। ছাত্রীটি তার ছোট বোন ও এক বান্ধবীকে নিয়ে শুক্রবার নাইক্ষ্যংছড়ি উপজেলায় বেড়াতে যান। ফেরার সময় সন্ধ্যায় রাবার বাগান এলাকায় ধর্ষণের শিকার হন।

তিনি জানান, রামু থানা পুলিশ শুক্রবার রাতে ভিকটিমকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালের ওসিসি সেন্টারে ভর্তি করান। পুলিশ ওই রাতেই ধর্ষণে অন্যতম অভিযুক্ত সাইফুল ইসলাম সোহেলকে আটক করে। তার অপর সহযোগী শাহেদকেও আটকের চেষ্টা চলছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!