পৌর কাউন্সিলর সাহাব উদ্দিনের বিরুদ্ধে দুটি ‘চেক প্রতারণা’ মামলা

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার পৌরসভার ৫ নাম্বার ওয়ার্ডের কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদারের বিরুদ্ধে পৃথক ২টি ‘চেক প্রতারণা’ মামলা দায়ের করা হয়েছে।

রোববার (৪ অক্টোবর) দুপুরে কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-৪ এ ওই মামলা ২টি দায়ের করেন ভুক্তভোগিরা।

জানা গেছে, ব্যবসায়ী মহিউদ্দিনের কাছ থেকে নগদ টাকা দেবে বলে ত্রাণের জন্য আলু, পিয়াঁজ, চনা বাবৎ ৫ লাখ টাকার মালামাল কিনেন কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার। পরে ওই মালামালের বিপরীতে তিনি ৫ লাখ টাকার একটি চেক প্রদান করেন। আজ-কাল করে সাহাব উদ্দিন ওই টাকা আর পরিশোধ করেননি। এতে নিরূপায় হয়ে ব্যবসায়ী মহিউদ্দিন কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জেরিন সুলতানার আদালতে ৫ লাখ টাকার চেক প্রতারণা ও বিশ্বাস ভঙ্গের অভিযোগে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। যার মামলা নং ৮০৩/২০।

এ বিষয়ে আগামি ২২ ডিসেম্বর সাহাব উদ্দিনকে স্ব-শরীরে হাজির হওয়ার জন্য আদেশ দিয়েছেন আদালত।

অপরদিকে অপর ব্যবসায়ী ছালামত উল্লাহ’র কাছ থেকে নগদ টাকা দেবে বলে ত্রাণের জন্য চাউল কিনেন ৯ লাখ টাকার। পরে ওই চাউলের নগদ টাকার বিপরীতে তিনি ব্যবসায়ী ছালামত উল্লাহকে ৯ লাখ টাকার একটি চেক দেন। পরে আজ-কাল করে সাহাব উদ্দিন ওই টাকা আর পরিশোধ করেননি। এতে নিরূপায় হয়ে ব্যবসায়ী ছালামত উল্লাহ কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জেরিন সুলতানার আদালতে ৯ লাখ টাকার চেক প্রতারণা ও বিশ্বাস ভঙ্গের অভিযোগ এনে তার বিরুদ্ধে মামলা দায়ের করেন। যার মামলা নং ৮০৪/২০।

এ বিষয়ে আগামি ২২ ডিসেম্বর সাহাব উদ্দিনকে স্ব-শরীরে হাজির হওয়ার জন্য আদেশ দেন আদালত।

এ ব্যাপারে ভূক্তভোগি ২ ব্যবসায়ী সবার সহযোগিতা চেয়েছেন।

এই ঘটনায় পৌর কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদারের কোন বক্তব্য পাওয়া যায়নি।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!