‘নাফ রিভার ভিউ’তে রেডি ফ্ল্যাট বিক্রয় উৎসব শুরু বৃহস্পতিবার

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের প্রতিষ্ঠিত ডেভেলপার কোম্পানি ওয়েলকাম প্রপার্টিজ’র উদ্যোগে নির্মিত টেকনাফের মনোরম পরিবেশে অবস্থিত ‘নাফ রিভার ভিউ’তে স্বল্পসংখ্যক রেডি ফ্ল্যাট বিক্রি হবে। এই উপলক্ষে এক বিক্রয় উৎসবের আয়োজন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ অক্টোবর) তিনদিন ব্যাপী এই বিক্রয় উৎসবের উদ্বোধন করা হবে। দুপুর ১২টায় টেকনাফের মিলকি রিসোর্টে এই উৎসব উদ্বোধন করা হবে।

ওই উৎসবে সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদি, উপজেলা চেয়ারম্যান মোঃ আলম, টেকনাফ পৌর মেয়র মোঃ ইসলামসহ আরও অনেক অতিথি উপস্থিত থাকার কথা রয়েছে।

উৎসবে ‘নাফ রিভার ভিউ’র স্বল্পসংখ্যক ফ্ল্যাট বিক্রি করা হবে। ‘আগে আসলে আগে পাবেন’ ভিত্তিতে এই ফ্ল্যাটগুলো বিক্রি করা হবে। জাঁকজমকপূর্ণ এই রেডি ফ্ল্যাট বিক্রয় উৎসবটি আগামি ৩ অক্টোবর সমাপ্ত হবে।

জানা গেছে, টেকনাফবাসীর ‘একটি বড়ি একটি স্বপ্ন’ পূরণে উদ্যোগ নিয়েছে ওয়েলকাম প্রপার্টিজ। এই ডেভেলপার কোম্পানির উদ্যোগে ইতোমধ্যে সুদৃশ্য ‘নাফ রিভার ভিউ’ নির্মিত হয়েছে। নির্মাণ কাজ প্রায় শেষের পথে। ফ্ল্যাট বিক্রিও ইতোমধ্যে প্রায় শেষ হয়েছে। আর কয়েকটি ফ্ল্যাট অবিক্রিত রয়েছে। সে সব ফ্ল্যাট বিক্রির জন্য আকর্ষণীয় অফারে বিক্রয় উৎসবের আয়োজন করা হয়েছে।

উৎসবে সুন্দর ও মনোরম পরিবেশে সুদৃশ্য ফ্ল্যাটের মালিক হতে ইচ্ছুকদের সাদর আমন্ত্রণ জানানো হয়েছে।

ডেভেলপার কোম্পানি ওয়েলকাম প্রপার্টিজ’র কর্ণধার ও তরুণ পর্যটন উদ্যোক্তা বদরুল হাসান মিলকি বলেন, প্রতিশ্রুতি বাস্তবায়নের জন্য আমরা সঠিক ও গুণগত মান বজায় রেখে ফ্ল্যাটগুলো তৈরি করেছি। কথা দিচ্ছি যারা ফ্ল্যাট কিনেছেন বা কিনবেন তারা ঠকবেন না। তারা তাদের স্বপ্নের বাস্তবায়ন দেখতে পারবেন।

তিনি বলেন, ইনশাল্লাহ আগামি ৩১ ডিসেম্বর বিক্রিত সব ফ্ল্যাট হস্তান্তর করা হবে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!