দালাল বাটপারদের জন্য কঠিন ম্যাসেজ দিলেন পুলিশ সুপার

মহিউদ্দিন মাহী
প্রধান প্রতিবেদক

কক্সবাজার ভিশন ডটকম

পারস্পরিক আস্থা এবং বিশ্বাসের ভিত্তিতে সর্বশ্রেণী পেশার মানুষের সাথে নিবিড় সম্পর্ক গড়ে তুলবেন বলে আশ্বাস দিয়েছেন কক্সবাজারে নতুন যোগ দেয়া পুলিশ সুপার মোহাম্মদ হাসানুজ্জামান।

তিনি বলেন, এই জেলার মানুষের জানমাল রক্ষা, অপরাধ দমন এবং আইনশৃঙ্খলা রক্ষা যে পবিত্র দায়িত্ব আমার এবং আমার সহকর্মীদের প্রতি অর্পিত হয়ে আমি সর্বোচ্চ পেশাদারিত্ব দিয়ে আন্তরিকতা, সততা ও নিষ্টার সাথে আমি এটি পালন করা যাবো।

তিনি মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) কক্সবাজার সদর মডেল থানায় এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, মাদক জাতীয় সমস্যা, মাদকের সঙ্গে জড়িত, বিশেষ ভাবে খুচরা বিক্রেতা, এদের পাশাপাশি মাদকের এজেন্ট, মাদকের ব্যবসায় যারা বিনিয়োগ করে তাদের কঠিন ভাবে শনাক্ত করবো। পূর্বের যে ডাটাবেজ আছে সেটার সাথেও আমরা মিলাবো।
মাদকের সাথে কোন আপস নেই, মাদক ব্যবসার সাথে জড়িত কাউকেই ছাড় নেই। এই ব্যাপারে আইনি কাঠামোর মধ্য থেকে সর্বোচ্চ ব্যবস্থা নিবো।

জাতির জনক শেখ মুজিবুর রহমানের উদ্বৃতি দিয়ে পুলিশ সুপার বলেন, তোমরা জনগণের পুলিশ, তোমাদের কর্তব্য জনগণকে সেবা করা, জনগণকেই ভালোবাসা। দুর্দিনে জনগণকেই সাহার্য্য করা।

তিনি বলেন, আমরা সেই জনগণের পুলিশ, জনগণের শক্তি হলো আমাদের শক্তি। থানায় সেবা নিতে আসবে যারা সত্যিকার অর্থে অপরাধের শিকার হয়েছে এবং যারা অসহায় বিভিন্ন ভাবে লাঞ্চিত বঞ্চিত এসমস্ত মানুষদের জন্য আমাদের থানা সবসময় খোলা।

যারা টাউট বাটপার যারা এসব দালালি করে, এসকল ব্যক্তিদের জন্য কঠিন ম্যাসেজ এবং অত্যন্ত দুঃসংবাদ দিয়েছেন নবাগত পুলিশ সুপার। তাদের দরজা আমার কাছে কিন্তু বন্ধ। তারা যদি মনে করে তারা সে দালাল, সে বাটপার তার জন্য আমার ম্যাসেজ ক্লিয়ার। সে কোনভাবেই পুলিশের প্রশ্রয় পাবে না।