করোনা আক্রান্ত নারীদের জন্য হোপ হাসপাতালে ২০ নতুন বেড

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

কোভিড-১৯ আক্রান্ত নারীদের চিকিৎসা সেবা প্রদানের জন্য কুতুপালং ৪নং ক্যাম্পে অবস্থিত ’হোপ ফিল্ড হসপিটাল ফর ওমেন’ এর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে OBAT Helpers Inc. USA থেকে প্রাপ্ত ২০টি হসপিটাল বেড হস্তান্তর করা হয়েছে।

রবিবার (২৭ সেপ্টেম্বর) উপ-সচিব ও ক্যাম্প-ইন-চার্জ (সিআইসি) মোঃ মাহফুজার রহমানের উপস্থিতিতে ‘প্রান্তিক উন্নয়ন সোসাইটি’ বেডগুলো হস্তান্তর করে।

এসময় প্রান্তিক উন্নয়ন সোসাইটিকে তাদের এই উপহারের জন্য ধন্যবাদ জানান সিআইসি।

সেই সাথে প্রান্তিকের এই উপহার প্রদানের মধ্যদিয়ে হেলথ্ সেক্টরের সহযোগী সংস্থাগুলোর মধ্যে আন্তঃযোগাযোগ ও সম্পর্ক উন্নয়ন হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ ছাড়াও সিআইসি প্রান্তিক উন্নয়ন সোসাইটি’র সমসাময়িক ও চলমান অন্যান্য প্রকল্পের কার্যক্রমগুলোর প্রশংসা করেন এবং প্রকল্পগুলোর সফলতা কামনা করেন।

পরে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে ক্যাম্প-ইন-চার্জ এর উপস্থিতিতে প্রান্তিক এবং হোপ ফাউন্ডেশনের প্রতিনিধিবৃন্দ একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করার মধ্যদিয়ে ২০টি বেড হস্তান্তরের প্রক্রিয়া শেষ করেন।

প্রান্তিক মানবিক সহায়তা কর্মসূচীর প্রোগ্রাম ম্যানেজার শাকিল আহমেদ এবং হোপ ফাউন্ডেশন বাংলাদেশ কান্ট্রি অফিসের সিনিয়র ম্যানেজার মোঃ শওকত আলী স্ব-স্ব প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

এসময় প্রান্তিক উন্নয়ন সোসাইটির কর্মসূচী সমন্বয়কারী অনিমেষ কুমার বিশ্বাস অটল, জৈষ্ঠ্য হিসাবরক্ষণ কর্মকর্তা শিব শংকর ভৌমিক, ভারপ্রাপ্ত স্বাস্থ্য কেন্দ্র সমন্বয়কারী ডাঃ জোনায়েদ হোসেন, মাঠ সমন্বয়কারী মোঃ হাসান, স্বাস্থ্য কেন্দ্র ব্যবস্থাপক আল-আব্দুল্লাহ হিমেল, হোপ ফাউন্ডেশনের ফিল্ড কোর্ডিনেটর শাহনাজ বেগম, হোপ ফিল্ড হসপিটালের ক্লিনিক্যাল কোর্ডিনেটর মোঃ সাইফুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের সিনিয়র কর্মকর্তা ও সাইট ম্যানেজমেন্টের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!