করোনা থেকে বাঁচলেও স্ট্রোক থেকে বাঁচতে পারলেন না এনজিও কর্মকর্তা ওসমান সরওয়ার বাবু

করোনা থেকে বাঁচলেও স্ট্রোক থেকে বাঁচতে পারলেন না এনজিও কর্মকর্তা ওসমান সরওয়ার বাবু

আনছার হোসেন
সম্পাদক
কক্সবাজার ভিশন ডটকম

বিশ^ মহামারি রোগ করোনাভাইরাসের থাবা থেকে বেঁচে ফিরলেও ‘স্ট্রোকে’র হাত থেকে বাঁচতে পারলেন না এনজিও কর্মকর্তা ওসমান সরওয়ার বাবু। তিনি আজ সোমবার (৭ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে কক্সবাজার জেলা সদর হাসপাতালের আইসিইউতে (ইনটেনসিভ কেয়ার ইউনিট) লাইফসাপোর্টে থাকা অবস্থায় মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪৫ বছর।

কক্সবাজার শহরের উত্তর নুনিয়াছড়া এলাকার বাসিন্দা ওসমান সরওয়ার বাবু ঝিলংজা ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য (এমইউপি) মনির আহমদের ছেলে ও মরহুম নুরুল হক কোম্পানির ভাইপো। তিনি কক্সবাজার সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৯২ ব্যাচের শিক্ষার্থী। তার স্ত্রী উম্মে জাহেদা সুলতানা (লোভা) কক্সবাজার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা ও ১৯৯৩ ব্যাচের শিক্ষার্থী।

তিনি মৃত্যুকালে বেসরকারি উন্নয়ন সংস্থা (এনজিও) ওয়ার্ল্ডভিশনের ডিবিপি অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

পারিবারিক সুত্র জানিয়েছেন, উত্তর নুনিয়াছড়া সমাজ কমিটির অর্থ সম্পাদক ওসমান সরওয়ার বাবু প্রায় দুই সপ্তাহ আগে বৈশি^ক মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হন। দুই সপ্তাহ বাড়িতে ও হাসপাতালে চিকিৎসা শেষে তিনি গত শনিবার (৫ সেপ্টেম্বর) বাড়ি ফেরেন। বাড়িতে তখনও তার স্ত্রী উম্মে জাহেদা সুলতানা ও এক কন্যা সন্তান করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

সুত্র মতে, হাসপাতাল থেকে বাড়িতে ফেরার পর ওইদিন রাতেই ওসমান সরওয়ার বাবু স্ট্রোকে আক্রান্ত হন। দ্রুত তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়া হয়। ওখানে নেয়ার পর তিনি হার্টএ্যাটাকেও আক্রান্ত হন। অবস্থার অবনতি হলে তাকে রোববার (৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে লাইফসাপোর্টে নেয়া হয়। আজ সোমবার সকাল ৬টার দিকে তিনি মারা যান।

প্রসঙ্গত, ওসমান সরওয়ার বাবু দুই কন্যা সন্তানের বাবা।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!