চকরিয়ায় মায়ের সাথে অভিমান করে যুবকের আত্মহত্যা

গোপন ছবি ফাঁসের হুমকি দিল প্রেমিক, আত্মহত্যা করলেন কলেজছাত্রী

ছোটন কান্তি নাথ, চকরিয়া
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের চকরিয়ায় অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন এক যুবক। পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

শনিবার (১৫ আগষ্ট) বিকেলে উপজেলার বরইতলী ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের পূর্ব মোজাহের পাড়ার সাইফুল ইসলামের বাড়িতে এই আত্মহত্যার ঘটনা ঘটে।

আত্মহত্যা করা যুবকের নাম মো. সাইফুল ইসলাম (১৯)। তিনি ইউনিয়নের পূর্ব মোজাহের পাড়ার নুরুল আলমের ছেলে।

পুলিশ ও পরিবার সদস্যরা জানান, পারিবারিক বিষয় নিয়ে যুবক সাইফুল ১১ বছর বয়সী ছোট বোন ইয়াছমিনকে একটি চড় দেয় শনিবার সকালে। এই বিষয়টি মা শাহজাহান বেগম জানার পর ছেলে সাইফুলকে বকাঝকা করেন। এতে মায়ের ওপর অভিমান করে ছেলে সাইফুল পরিবার সদস্যদের অজান্তে গলায় রঁশি পেঁচিয়ে বাড়ির চালার সঙ্গে ঝুলে আত্মহত্যা করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আমিনুল ইসলাম কক্সবাজার ভিশন ডটকমকে বলেন, ‘খবর পেয়ে আত্মহত্যা করা যুবকের লাশ সন্ধ্যায় উদ্ধার এবং সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান কক্সবাজার ভিশন ডটকমকে বলেন, ‘সুরতহাল প্রতিবেদনের সময় যুবকের গলায় দাগ পাওয়া গেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।’

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!