কাউন্সিলর সাহাব উদ্দিনকে ব্যবসায়ীর লিগ্যাল নোটিশ

কক্সবাজার পৌরসভার কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদারকে অবশেষে লিগ্যাল নোটিশ দিয়েছেন ব্যবসায়ী মোহাম্মদ মহিউদ্দিন। ১৩ আগষ্ট সকালে কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের আইনজীবী এসএম আবু তাহের ব্যবসায়ী মোহাম্মদ মহিউদ্দিনের পক্ষে এই লিগ্যাল নোটিশ প্রদান করেন।
লিগ্যাল নোটিশের বিষয়বস্ত পর্যালোচনা করে জানা যায়, করোনাকালে কর্মহীন মানুষের মাঝে সহায়তা দেয়ার জন্য ব্যবসায়ী মোহাম্মদ মহিউদ্দিনের কাছ থেকে ৫ লাখ টাকার চোলা, পেয়াঁজ ও আলু ক্রয় করেন সাহাব উদ্দিন। টাকার বিপরীতে কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার নিজ নামীয় স্যোসাল ইসলামী ব্যাংক কক্সবাজার শাখার একখানা ৫ লাখ টাকার চেক প্রদান করেন। চেকে উল্লেখিত তারিখ অতিক্রান্ত হলেও উক্ত পাওনা টাকা পরিশোধ করেননি সাহাব উদ্দিন।
পরে ভুক্তভোগি মহিউদ্দিন উক্ত ব্যাংকে চেকটি জমা করলে ব্যাংক কর্তৃপক্ষ পর্যাপ্ত টাকা নেই বলে জানান। নিরুপায় হয়ে ব্যবসায়ী মহিউদ্দিন গত ১৬ জুলাই চেকটি ডিসঅনার করেন। পাশাপাশি আগামী ৩০ দিনের মধ্যে উক্ত টাকা পরিশোধ না করলে কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদারের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে বলে লিগ্যাল নোটিশে উল্লেখ করা হয়েছে।
এ বিষয়ে লিগ্যাল নোটিশ দাতা মোহাম্মদ মহিউদ্দিন জানান, কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার ব্যাংকে টাকা না থাকার সত্ত্বেও প্রতারণার আশ্রয় নিয়ে ওই চেকটি প্রদান করেছেন। উল্লেখিত পাওনা টাকা তার কাছ থেকে উদ্ধারের জন্য আইনের আশ্রয় গ্রহণ করেছেন বলে তিনি জানিয়েছেন।
উল্লেখ্য, ইতিপূর্বে কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদারের বিরুদ্ধে নানান অভিযোগের পাহাড় সামাজিক যোগাযোগ মাধ্যম ও পত্রিকায় প্রচারিত হয়েছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!