মহেশখালী থানার ওসিকে প্রাণনাশের হুমকি!

মহেশখালী থানার ওসিকে প্রাণনাশের হুমকি!

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের দ্বীপ উপজেলা মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিদারুল ফেরদৌসকে মুঠোফোনে প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে! গত বুধবার রাতে একটি অজ্ঞাত নাম্বার (ইন্টারনেট) থেকে তাকে এই হুমকি দেয়া হয়।

ওসি দিদারুল ফেরদৌস নিজেই এই তথ্য সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন।

ওসি ফেরদৌস সংবাদমাধ্যমকে জানান, তিনি যোগদানের পর থেকে মহেশখালীর মাদক কারবারি ও সন্ত্রাসীসহ সব অপরাধ কর্মকান্ডের বিরুদ্ধে জোরালো অভিযান চালিয়ে যাচ্ছেন। ইতোমধ্যে বেশ ক’জন মাদক কারবারি ও দাগী সন্ত্রাসিকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি দাবি করেন, যারা অপরাধ করে বেড়ালেও আগে রহস্যজনক কারণে ব্যবস্থা নেয়নি, মামলা হয়নি, অভিযান হয়নি সে সকল অপরাধীর বিরুদ্ধে অভিযান চলছে। গত এক মাসের অভিযানে শতাধিক অপরাধীকে গ্রেপ্তার, মাদক ও অস্ত্র উদ্ধার এবং ৮৬টি মামলা দায়ের করা হয়েছে।

কক্সবাজারের চলমান পরিস্থিতিকে ব্যবহার করে ইয়াবা ব্যবসায়ি ও সন্ত্রাসিরা এই হুমকি দিয়েছে বলে ধারণা করছেন ওসি।

মুঠোফোনে হুমকির ঘটনায় নিরাপত্তা চেয়ে থানায় একটি সাধারণ ডাইরি করেছেন বলেও জানান তিনি।

ওসি দিদারুল ফেরদৌস বলেন, ‘মহেশখালীকে ইয়াবাসহ অন্যান্য মাদক এবং সন্ত্রাস মুক্ত করার ব্রত নিয়ে আমি কাজ করছি। যোগদানের পর থেকে অত্যন্ত জোরালোভাবে এই আমি কাজ করে যাচ্ছি। এতে আমি সবার সহযোগিতা ও সমর্থন পাচ্ছি।’

তিনি বলেন, ‘প্রকৃত অপরাধীদের নির্মূলে আমি কোনো হুমকিকে পরোয়া করবো না। আইনের বিধি মেনে সকল অপরাধীকে পরাস্ত করে সাধারণ মানুষের নিরাপত্তা নিশ্চিত করবো।’

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!