কক্সবাজারের তানভীর ৫০০০০ ইয়াবা নিয়ে ধরা খেলো চট্টগ্রামে

কক্সবাজারের তানভীর ৫০০০০ ইয়াবা নিয়ে ধরা খেলো চট্টগ্রামে

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

চট্টগ্রামের কর্ণফুলী থানাধীন শিকলবাহা ক্রসিং এলাকায় ৫০ হাজার পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে ধরা পড়েছেন কক্সবাজার শহরের উত্তর রুমালিয়ারছড়ার মো. তানভীর (৩৬)।

বুধবার (১২ আগস্ট) মধ্যরাত ২টা ৪০ মিনিটের সময় র‌্যাব-৭ এর একটি দল শিকলবাহা ক্রসিং সংলগ্ন জামাল শাহ্ হোটেলের সামনে থেকে তাকে আটক করেন।

চট্টগ্রামস্থ র‌্যাব-৭ সূত্র জানান, কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার থেকে ‘লন্ডন’ পরিবহণের একটি বাসে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছেন- এমন সংবাদের ভিত্তিতে ঢাকাগামি ‘লন্ডন’ পরিবহণের একটি বাসকে তল্লাশির জন্য থামানোর সংকেত দিলে ড্রাইভার র‌্যাবের চেকপোস্টের সামনে এসে থেমে যায়। তাৎক্ষণিক র‌্যাব সদস্যরা গাড়ি ও যাত্রীদের তল্লাশি শুরু করেন।

ওই সময় বাসের ভেতর থেকে একজন যাত্রী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা আসামি মো. তানভীরকে (৩৬) আটক করেন, যার বাবার নাম মো. মফিদুল আলম এবং বাড়ি কক্সবাজার শহরের উত্তর রুমালিয়াছড়ায়।

র‌্যাব জানায়, পরে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটক আসামির দেহ তল্লাশি করে তার কাঁধে থাকা ব্যাগের মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ৫০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

আটক মোহাম্মদ তানভীর জিজ্ঞাসাবাদে র‌্যাবকে জানান, তিনি দীর্ঘদিন যাবত কক্সবাজার থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে বিভিন্ন কৌশলে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ীর কাছে বিক্রি করে আসছিলেন।

গ্রেপ্তার হওয়া আসামি এবং উদ্ধারকৃত মালামাল পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য কর্ণফুলী থানায় হস্তান্তর করা হয়েছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!