আ.লীগ নেত্রী কাবেরীর ‘আশঙ্কা’!

আতঙ্কে দিন কাটছে কাবেরী’র!

আনছার হোসেন
সম্পাদক
কক্সবাজার ভিশন ডটকম

বিতর্কিত ওসি প্রদীপ কুমার দাশসহ অন্যায় ও অপকর্মে জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে সোচ্চার হওয়ায় রাজনৈতিক প্রতিপক্ষের মাধ্যমে ইয়াবা কিংবা অস্ত্র দিয়ে তাঁকে ফাঁসানোর আশঙ্কা করছেন আলোচিত আওয়ামী লীগ নেত্রী নাজনীন সরওয়ার কাবেরী! তিনি আশঙ্কায় আছেন, কখন না জানি তাঁকেও ইয়াবা কিংবা অস্ত্র দিয়ে ফাঁসিয়ে দেয়া হয়! শুধু তিনিই নন, পুরো কক্সবাজারবাসিই এমন আশঙ্কায় দিন কাটান বলেও দাবি তাঁর।

কক্সবাজার ভিশন ডটকমকে মুঠোফোনে এমন আশঙ্কার কথা জানিয়ে নাজনীন সরওয়ার কাবেরী জানান, তিনি বিতর্কিত ওসি প্রদীপ কুমার দাশ ও তার মতো অপকর্মে জড়িত পুলিশ সদস্যদের বিরুদ্ধে সোচ্চার রয়েছেন। তবে তিনি আতঙ্কিত নন।

তিনি বলেন, পুলিশের অপকর্মের বিরুদ্ধে কাউকে না কাউকে সোচ্চার হতে হবে।

আতঙ্কে দিন কাটছে কাবেরী’র!
নাজনীন সরওয়ার কাবেরী

তিনি আক্ষেপ করে বলেন, কক্সবাজারের তরুণ প্রজন্মকে ইয়াবা দিয়ে আটক দেখিয়ে পুলিশ একটি প্রজন্মকে ধ্বংস করে দিচ্ছে। তবে সকল পুলিশ সদস্যের বিরুদ্ধে আমাদের অভিযোগ নেই। যারা এই অপকর্মে জড়িত কেবল তাদের বিরুদ্ধেই ব্যবস্থা নেয়ার দাবিতে আমরা সোচ্চার হয়েছি।

তাঁর মতে, পুলিশের সাথে সবসময়ের মতোই ভালো সম্পর্ক রয়েছে আমাদের। আমরা কেউ কারও প্রতিপক্ষ নই।

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী বলেন, ওসি প্রদীপসহ অন্য পুলিশ সদস্যদের হাতে যতগুলো ক্রসফায়ার হয়েছে তার দায় এসপি মহোদয় (পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন) এড়াতে পারেন না।

তিনি বলেন, পুলিশের কতিপয় সদস্য দিনের পর দিন অন্যায় করে গেলেও জেলার কোন শীর্ষ রাজনীতিক সেই সকল পুলিশের বিরুদ্ধে কথা বলছেন না।

তিনি প্রশ্ন তুলেন, তাহলে কী রাজনৈতিক নেতারা পুলিশের এই সময়ের পরিস্থিতির সুবিধা নিচ্ছেন! না হলে কেউ কথা বলছেন না কেন?

আতঙ্কে দিন কাটছে কাবেরী’র!
নাজনীন সরওয়ার কাবেরী

কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের বোন কাবেরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোন অন্যায়কারিকে ছাড় দেয়া হবে না। দলেও অন্যায়কারিদের কোন সুযোগ নেই। অথচ আমাদের রাজনৈতিক নেতারা অন্যায় অপকর্মকারিদের বিরুদ্ধে একটি কথাও বলছেন না।

তিনি মনে করেন, কক্সবাজারবাসিকে বাঁচাতে হবে। কক্সবাজারবাসিকে বাঁচাতে হলে অন্যায়-অপকর্মকারিদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হতে হবে।

তিনি বলেন, শোকাহত এই আগষ্টে আমরা একটি সুন্দর সমাজ ও দেশের স্বার্থে একত্রে মিলেমিশে কাজ করবো।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!