চকরিয়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ব্যবসায়ী যুবকের

চকরিয়ায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল ব্যবসায়ী যুবকের

এ কে এম ইকবাল ফারুক, চকরিয়া
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের বৃহত্তর উপজেলা চকরিয়ায় ট্রাকের ধাক্কায় আবদুল খালেক মন্টু (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী ব্যবসায়ী নিহত হয়েছেন।

সোমবার (১০ আগষ্ট) বিকাল সাড়ে ৩টার দিকে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়াছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায় এই দূর্ঘটনা ঘটে।

নিহত আবদুল খালেক মন্টু চকরিয়া পৌরসভার ৫ নাম্বার ওয়ার্ডের কাহারিয়াঘোনা খন্দকারপাড়া এলাকার মৃত মোহাম্মদ শফির ছেলে। তিনি চকরিয়া থানা সেন্টার এলাকায় রিচি ফুড সেন্টার নামে একটি খাবারের দোকানের মালিক। পারিবারিক জীবনে তিনি ছিলেন অবিবাহিত।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্র জানান, সোমবার বিকালে চকরিয়া থেকে মোটরসাইকেল নিয়ে চট্টগ্রামের লোহাগাড়ার দিকে যাচ্ছিলেন ব্যবসায়ী যুবক আবদুল খালেক মন্টু। বিকাল সাড়ে ৩টার দিকে তিনি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়াছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকায় পৌঁছলে কক্সবাজার অভিমুখী একটি দ্রুতগামী ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় তিনি মোটরসাইকেল থেকে সড়কের উপর ছিটকে পড়ে গুরুতর আহত হন। ঘটনার পরপরই স্থানীয় লোকজন মুমূর্ষু অবস্থায় আবদুল খালেক মন্টুকে উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মন্টুকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করেন। এদিন সন্ধ্যায় চট্টগ্রামের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ব্যবসায়ী আবদুল খালেক মন্টু।

ব্যবসায়ী আবদুল খালেক মন্টুর মৃত্যুতে তার পরিবারসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আনিসুর রহমান বলেন, দূর্ঘটনা কবলিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছেন।

এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলেও জানান তিনি।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!