প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও খুরুশকুলের আলীর বক্তব্য

‘রাতের অন্ধকারে কলাতলীতে কোটি টাকার সরকারী জমি দখল’ সংবাদের ব্যাখ্যা ও বিবৃতি

কক্সবাজার থেকে প্রকাশিত ‘দৈনিক কক্সবাজার ৭১’ পত্রিকা ও গনসংযোগ পত্রিকায় একটি সংবাদ আমার দৃষ্টিগোছর হয়েছে। প্রকাশিত ওই সংবাদটি পড়ে আমি রীতিমত আশ্চর্য হয়েছি। এলাকার একটা মানুষের সাথে রাজনৈতিকভাবে ভালো সম্পর্ক থাকাতে তাকে বানালো প্রধান ত্রাস আর আমাকে বানিয়েছেন সহযোগী। যা অত্যন্ত দুঃখজনক বলে মনে করছি।
প্রকৃতপক্ষে, ‘খুরুশকুলে ইয়াবা ডন শাহিন এখনো অধরা’ শিরোমে যে সংবাদ প্রকাশিত হয়েছে ওইটি সম্পূর্ণ উদ্দেশ্যপ্রনোদিত ভাবে ছাপানো হয়েছে। ব্যক্তিগত আক্রোশ থেকে ওই সংবাদে আমার নামও জড়িয়ে বিভ্রান্ত করা হচ্ছে।
আমার মতো মানুষ থেকে জীবন ধ্বংসকারী ইয়াবার ব্যবসা করতে হবে না। কারণ আমার বাবা পৈত্তিক সম্পত্তি পাওয়া থেকেই গত বছর কোটি টাকা মূল্যের জমি বিক্রি করেেেছন। সুতরাং আমি দীর্ঘ বছর ধরে হালাল উপায়ে ব্যবসা পরিচালনা করে আসতেছি।
জেলা পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে আমাকে ফাঁসাতে আমার সম্পর্কে ভুল বার্তা দিতে মরিয়া হয়ে উঠেছে আমার এলাকার প্রতিপক্ষ। গত ৩১ জুলাই দৈনিক কক্সবাজার ৭১ পত্রিকায় আমার নামে যে সংবাদটি করেছে ওইটা সম্পূর্ণ টাকা দিয়েছে করেছে বলে আমি মনে করি। যতোটুকু জানতে পেরেছি, ওইটা তাদের নিজস্ব প্রতিবেদক কিংবা কোন রিপোর্টার করেননি। টাকার বিনিময়ে ঢালাউভাবে মাদক ব্যবসায়ী, খুন, হত্যা, অপহরণ, ছিনতাই, ডাকাতি ও সিন্ডিকেট প্রধানসহ নানা অপরাধে অভিযুক্ত করে সংবাদ পরিবেশন করেছে। ওই সংবাদে আমাকে শাহিনের সহযোগী বানানো হয়েছে। আসলেই কি আমি অপরাধী নাকি নিরপরাধী তা আইনশৃঙ্খলা বাহিনীর তদন্তের মাধ্যমেই ফুটে উঠবে।
আমি দীর্ঘদিন একটি রাজনৈতিক সংগঠনে থাকার কারণে আমার বিরোধী পক্ষও কম নয় খুরুশকুলে। তাই যেকোন মুহুর্তে আমকে ঘায়েল করতে চায় তারা। ইতিমধ্যে কয়েকটি রাজনৈতিক মামলাও আমার নামে হয়েছে। কিছুদিন আগে একটি মামলায় আমি কারাভোগ করে ফিরেছি এলাকায়। কিন্তু তাতেও তাদের মন গলছে না। আবারও মিথ্যা মামলা দিয়ে ফাঁসাতে প্রাণপণ চেষ্টা করে যাচ্ছে তারা।

তাই চলমান মাদক বিরোধী অভিযানে যাতে আমাকে আবারো জড়াতে পারে সে কারণে নামে-বেনামে বিভিন্ন পত্রিকায় আমার নাম জড়িয়ে মিথ্যা সংবাদ তৈরি করছে। দীর্ঘ কয়েক বছর পর তালকে তিল বানানোর জন্য মাদক ব্যবসায়ী বানাচ্ছেন পত্রিকায়। সম্পূর্ণ টাকার বিনিময়ে তা করেছে। আমি আমার বিরুদ্ধে এমন মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি আইনপ্রয়োগকারী সংস্থার কাছে বিনীত অনুরোধ করছি এমন জগন্য ও মিথ্যা সংবাদের বিষয়ে বিভ্রান্ত না হতে।
প্রতিবাদকারী
মোহাম্মদ আলী
খুরুশকুল।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!