পালিয়েছেন ওসি প্রদীপ!

যেখানেই মাদক কারবারি, সেখানেই হাজির হবেন ওসি প্রদীপ!

ডেস্ক রিপোর্ট
কক্সবাজার ভিশন ডটকম

সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার আসামি টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস পালিয়ে গেছেন! তার কোন খোঁজ পাওয়া যাচ্ছে না। ওসি প্রদীপ কোথায় আছেন সে ব্যাপারে কোন তথ্য কক্সবাজার জেলা পুলিশের কাছে নেই! ওসি প্রদীপ ‘নিখোঁজ’ হওয়ার ঘটনায় খোদ পুলিশ প্রশাসনে তোলপাড় শুরু হয়েছে। নানা গুঞ্জন, গুজব ডালপালা মেলছে।

ওসি প্রদীপ পালিয়ে যাওয়ার বিষয়টি স্বীকার করেননি পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন। তিনি সাংবাদিকদের বলেছেন, ‘টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার গতকাল সকালে অসুস্থতাজনিত কারণ দেখিয়ে একটি সাধারণ ডায়েরি করে থানা থেকে বের হয়ে যান।’

উল্লেখ্য, বুধবার (৫ আগষ্ট) দুপুরে ওসি প্রদীপ কুমার দাস ও পরির্দশক লিয়াকত আলীসহ ৯ পুলিশকে আসামী করে হত্যা মামলা দায়ের করেছেন নিহত রাশেদ সিনহার বড় বোন শারমিন শাহরিয়া ফেরদৌস। মামলাটি আমলে নিয়ে বিচারক তামান্না ফারাহ টেকনাফ থানাকে অভিযোগটি এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দেন। মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয় র‌্যাবকে।

এরপর পরই য টেকনাফ থানার ওসি প্রদীপকে প্রত্যাহারের ঘোষণা দেন পুলিশ সুপার। কিন্ত তার অবস্থান জানেন না তিনি!

প্রশ্ন ওঠেছে, ওসি প্রদীপ কুমার দাস অসুস্থতার ডায়েরি লিখে কোন হাসপাতালে ভর্তি না হয়ে কিভাবে পালিয়ে গেলেন? কে তাকে পালিয়ে যাওয়ার জন্য সহায়তা করেছিল? প্রদীপের বিরুদ্ধে মামলা হতে পারে এমন তথ্য কী আগেই জেনে গিয়েছিলেন ‘ভয়ঙ্কর কিলার ওসি’ খ্যাত প্রদীপ কুমার দাস?
সূত্রঃ সাঙ্গু।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!