খুরুশকুলে বৃদ্ধকে অমানুষিক নির্যাতন করে হত্যা, হাসপাতালে আনতে বাঁধা দিলো পাষণ্ডরা

মহিউদ্দিন মাহী
প্রধান প্রতিবেদক, কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার শহরের কাছাকাছি ইউনিয়ন খুরুশকুলের ঘোনার পাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাজী নুরুল ইসলাম নামে এক বৃদ্ধকে নির্মম নির্যাতন করে হত্যা করা হয়েছে। হামলাকারীদের পাশবিক নির্যাতনে যখন মূমুর্ষু হয়ে পড়েছিল তখন তাকে হাসপাতালেও আনতে দেয়া হয়নি এমন অভিযোগও উঠেছে। ঘটনার দুই ঘন্টা পর্যন্ত ঘটনাস্থলেই ছটপট করে মৃত্যুবরণ করেন ৬৫ বছরের এই বৃদ্ধ। সোমবার (২৭ জুলাই) সন্ধ্যার দিকে খুরুশকুলের ৬ নং ওয়ার্ডের ঘোনার পাড়ায় এই ঘটনা ঘটে।
নিহতের মেয়ের জামাই শামসুল আরফিন জানান, বাড়ির পাশ^বর্তী এক মক্ষিরানী খ্যাত আমেনা ওরফে সুনিয়ার সাথে একটি মুরগি বাড়ির সিমানায় আসাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয় বৃদ্ধ নুরুল ইসলামের সাথে। এই ঘটনার পর তার মামা, আত্মীয়-স্বজনকে ডেকে এনে বৃদ্ধ নুরুল ইসলামকে বেদড়ক মারতে থাকে। শরীরের বিভিন্ন স্থানে মেরে এক পর্যায়ে তাকে গলা টিপে ধরে হামলাকারীরা। ওই সময় বৃদ্ধ নুরুল ইসলাম মুমুর্ষু অবস্থায় পড়ে থাকলে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসতে চাইলে বাধা দেয় হামলাকারীরা। দীর্ঘ ২ ঘন্টা ধরে গুরতর আহত অবস্থায় ছটপট করে তিনি মৃত্যুবরণ করেন।
নিহত নুরুল ইসলামের পরিবারের সদস্যরা হামলাকারীদের চিনতে পেরেছেন। তাদের মধ্যে, আব্দু শুক্কুর, কামাল হোসেন, আবদুল গফুর ও নারীসহ আরও ৪/৫ জন জড়িত আছেন।
এদিকে নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রয়েছে।
বিষয়টি নিয়ে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান কবিরের মোবাইলে কল করা হলে তিনি রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!