মেয়র মুজিব এখন উত্তরণ গৃহায়ন সমিতির সভাপতি

মেয়র মুজিব, ছেলে মেহেদী ও কাউন্সিলর লালু’র ২০ লাখ টাকা জব্দ!

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

দেশের বৃহত্তম ‘পরিবেশবান্ধব’ কক্সবাজারের উত্তরণ গৃহায়ণ সমবায় সমিতির সভাপতি পদে কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানকে কো-অপ্ট করা হয়েছে।

গত ৮ জুলাই উত্তরণ গৃহায়ণ সমবায় সমিতির নির্বাচিত সভাপতি, কক্সবাজারের বর্ষিয়ান রাজনীতিবিদ এবং জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরীর মৃত্যুজনিত কারণে পদটি শূন্য হয়ে পড়ে।

উত্তরণ সমবায় সমিতি লিমিটেডের সভাপতির শূন্যপদ পূরণের জন্য গত ১৮ জুলাই সমিতির কার্যনির্বাহী পরিষদের এক সভা অনুষ্টিত হয়।

কার্যনির্বাহী পরিষদেও সহ-সভাপতি ফজলুল করিম সিকদার সভায় সভাপতিত্ব করেন।

সভায় আলাপ আলোচনার মাধ্যমে উপস্থিত কার্যকরি পরিষদের সকল সদস্যদের সর্বসন্মতিক্রমে সমবায় সমিতি আইন-২০০১ (সংশোধিত আইন-২০০২ ও ২০১৩) এর ২০ (১) ধারার বিধান মতে সমিতির সদস্য মুজিবুর রহমানকে সভাপতির শূন্য পদে কো-অপ্ট করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় সমিতির কার্যকরি পরিষদের সদস্যরা মত ব্যক্ত করেন, দেশের প্রধান পর্যটন এলাকা কক্সবাজারে আবাসন সংকট নিরসনে উত্তরণ গৃহায়ণ সমবায় সমিতি গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করতে পারে। এ জন্য সমিতির কার্যক্রম পরিচালনায় একজন দক্ষ, নিষ্ঠাবান এবং সমাজের গ্রহণযোগ্য ব্যক্তির প্রয়োজন।

তারা বলেন, প্রয়াত রাজনীতিক নজরুল ইসলাম চৌধুরী সমিতির প্রতিষ্ঠাকালীন সময় থেকেই যথেষ্ট অবদান রেখেছেন একটি পরিবেশবান্ধব আবাসন প্রকল্প গড়ার জন্য। কিন্তু তিনি তাঁর সেই স্বপ্ন পুরোপুরি বাস্তবায়ন করতে পারেননি।

সমিতির সদস্যরা আশাবাদ করছেন, পর্যটন শহরের দীর্ঘকালীন আবাসন সমস্যা সমাধানের লক্ষ্যে প্রয়াত নেতা নজরুল ইসলাম চৌধুরীর অসমাপ্ত কাজ শেষ করবেন মেয়র মুজিবুর রহমান।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!