সমালোচনার মাঝেই কক্সবাজার সদর হাসপাতালে তত্ত্বাবধায়ক পদে যোগ দিলেন ডা. জাকির

নানান সমালোচনার মাঝেই কক্সবাজার জেলা সদর হাসপাতালে তত্ত্বাবধয়াক ও উপ-পরিচালক পদে যোগ দিলেন আলোচিত ডা. জাকির হোসেন।  তিনি বৃহস্পতিবার (২৩ জুলাই) সকাল সাড়ে ১০ টায় ভারপ্রাপ্ত সুপার ও হাসপাতালের সহকারী পরিচালক ডা. রফিকুস সালেহীন থেকে আনুষ্ঠানিক ভাবে তত্ত্বাবধায়কের দায়িত্ব বুঝে নেন। এর আগে গত ৫ জুলাই কেন্দ্রীয় ঔষধাগারের (সিএমএসডি)  অনিয়ম ও লুটপাটের চরম অভিযোগ উঠার কারণে ডা. মোঃ জাকির হোসেন খানকে  কক্সবাজার জেলা সদর হাসপাতালের প্রধান হিসাবে নিয়োগ দেওয়া হয়। ডা. মোঃ জাকির হোসেন খানের এসব কেলেংকারী নিয়ে সারদেশে তীব্র সমালোচনার ঝড় উঠে। এনিয়ে চরমভাবে বিব্রত হয় সরকার।

নতুন সুপার হিসাবে যোগদান করা ডা. মোঃ জাকির হোসেন খানকে এন-৯৫ মাস্ক কেলেংকারী সহ সরকারি কেন্দ্রীয় ঔষাধাগারের বিভিন্ন অনিয়ম ও লুটপাটের বিষয়ে দুর্নীতি দমন কমিশনের ঢাকার সেগুন বাগিচাস্থ প্রধান কার্যালয়ে গত ২০ জুলাই জিজ্ঞাসাবাদ করা হয়।

গত ২০ জুলাই কক্সবাজার জেলা প্রশাসক মোঃ কামাল হোসেনের সাথে আমরা কক্সবাজারবাসী নামক সংগঠনটির মতবিনিময় সভায় নেতৃবৃন্দ অন্যান্য দাবির সাথে এই দাবিও জানিয়েছিলেন।

এতদিন কক্সবাজার জেলা সদর হাসপাতালেল তত্ত্বাবধয়াক ও উপ-পরিচালকের দায়িত্বপালন করা ডা. মোহাম্মদ মহিউদ্দিন কক্সবাজারে স্বাস্থ্য ব্যবস্থায় পরিবর্তন আনায় সুনাম কুড়িয়েছেন। তাঁর প্রচেষ্টায় আইসিইউ, এইচডিইউ, অক্সিজেন প্লান্টসহ বড় বড় প্রকল্প সফল ভাবে চালু করেছেন তিনি। তাই তাঁর সততা ও কর্মধক্ষতার কারণে কেন্দ্রীয় ঔষাধাগারে উপ-পরিচালকের পদে নিয়োগ দেয় সরকার।

 

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!