কক্সবাজার এলএ অফিসের ‘শীর্ষ দালাল’ সেলিম ধরা খেলো দুদকের জালে

কক্সবাজার এলএ অফিসের ‘শীর্ষ দালাল’ সেলিম ধরা খেলো দুদকের জালে

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার ভূমি অধিগ্রহণ শাখার (এলএ) ‘শীর্ষ দালাল’ সেলিম উল্লাহকে গ্রেপ্তার করেছে দুর্নীতি দমন কমিশনন (দুদক)। আজ বুধবার (২২ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে কক্সবাজার শহরের লালদীঘির পাড়স্থ হোটেল ইডেন গার্ডেনের নিজস্ব অফিস থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সুত্র মতে, ৯৩ লাখ ঘুষের টাকাসহ সার্ভেয়ার ওয়াসিম আটকের ঘটনায় দায়ের করা দুদকের মামলায় সেলিম উল্লাহকে গ্রেপ্তার করা হয়েছে।

ধৃত সেলিম উল্লাহ মহেশখালী উপজেলার শাপলাপুরের হাবিবুর রহমানের ছেলে।

অভিযানে নেতৃত্ব দেন ওই মামলার তদন্তকারি কর্মকর্তা, দুদকের চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ের উপ-সহকারি পরিচালক মোঃ শরীফ উদ্দিন।

সংশ্লিষ্ট সুত্র জানিয়েছেন, অভিযানকালে সেলিম উল্লাহর অফিস থেকে ৬২ লাখ ৬২ হাজার টাকার ৩৪টি মুল চেক ও ঘুষ লেনদেন হিসাবের ৮/১০টি ডায়রি ও বিপুল সংখ্যক জমি অধিগ্রহণের ক্ষতিপূরণের আবেদনের ফাইল জব্দ করা হয়েছে।

অভিযানে নেতৃত্বদানকারি দুদক কর্মকর্তা মোঃ শরীফ উদ্দীন সাংবাদিকদের জানান, র‌্যাবের অভিযানে ৯৩ লাখ ঘুষের টাকাসহ সার্ভেয়ার আটকের ঘটনায় দুদকের দায়ের করা মামলায় দীর্ঘ তদন্ত করা হয়েছে। ওই তদন্তে জমি অধিগ্রহণে ঘুষ লেনদেনে সেলিম উল্লাহর জড়িত থাকার প্রমাণ মিলেছে।

তিনি জানান, তদন্তে পাওয়া প্রমাণের ভিত্তিতেই সেলিম উল্লাহকে ওই মামলার আসামি হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে। একই সাথে তাকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!