‘আমাদের মসজিদে নামাজ পড়তে দিন, পালাবে করোনা’!

‘আমাদের মসজিদে নামাজ পড়তে দিন, পালাবে করোনা’!

মসজিদে নামাজ পড়তে দিলেই দূর হবে প্রাণঘাতী করোনাভাইরাস। সোমবার এমন মন্তব্য করেছেন ভারতের উত্তরপ্রদেশের সমাজবাদী পার্টির সাংসদ শফিকুর রহমান। তার দাবি, মুসলিমদের নামাজ পড়ার জন্য মসজিদ খুলে দিলেই করোনা দেশ থেকে পালিয়ে যাবে।

উত্তরপ্রদেশের সম্বল লোকসভা এলাকার সাংসদ রহমান এদিন বলেন, ঈদ উল আযহা উৎসবের জন্য বাজারও খুলে দেয়া হোক। বাজার খুলে গেলে ঈদের আগে কেনাকাটা করতে পারবেন মানুষ। মসজিদ খুলে দেয়া হলে দু’বেলা নামাজ পড়া যাবে। যখনই আমরা আল্লার কাছে ক্ষমা প্রার্থনা করব, তখনই দেশ থেকে করোনা যাবে।

এদিকে লাফিয়ে সংক্রমণ বাড়ছে গোটা ভারতে। স্বাস্থ্য মন্ত্রণালয়েরে দেয়া তথ্য অনুয়ায়ী দেশে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ১১ লাখ ৫৪ হাজার ৯১৭, মৃত বেড়ে ২৮ হাজার ৯৯। এখনও পর্যন্ত দেশে করোনা অ্যাক্টিভ কেস ৪ লাখ ২ হাজার ১১৬টি। ৭ লাখ ২৪ হাজারের বেশি মানুষ করোনামুক্ত হয়েছেন।

করোনার ভয়াবহতা রুখতে শনিবার ও রোববার সম্পূর্ণ লকডাউনের কথা ঘোষণা করেছে যোগী আদিত্যনাথ সরকার। এই লকডাউনের মধ্যে কেবলমাত্র প্রয়োজনীয় কাজের ক্ষেত্রে ছাড় মিলবে। সরকারী ও বেসরকারী অফিস, নিত্যপ্রয়োজনীয় না এমন দোকান, শপিং মল এবং রেস্তোঁরাগুলি বন্ধ থাকবে। পাশাপাশি গণপরিবহণও বন্ধ থাকবে বলে জানানো হয়েছিল।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!