২টি এম্বুলেন্স পেল কক্সবাজার পৌরসভা ও অরুনোদয় স্কুল

২টি এম্বুলেন্স পেল কক্সবাজার পৌরসভা ও অরুনোদয় স্কুল

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

দু’টি আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত এম্বুলেন্স পেয়েছে কক্সবাজার পৌরসভা ও কক্সবাজার জেলা প্রশাসন পরিচালিত ‘অরূনোদয়’ স্কুল। তবে দু’টি এম্বুলেন্সই পরিচালনা করবে কক্সবাজার পৌরসভা।

রোববার (১৯ জুলাই) রাত ৮টার দিকে জুম কনফারেন্সের মাধ্যমে জেলা প্রশাসক মো. কামাল হোসেন ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানের হাতে চাবি হস্তান্তর করেন অনুষ্ঠানের প্রধান অতিথি স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ।

জেলা প্রশাসকের সভাপতিত্বে তাঁর বাংলোয় অনুষ্ঠিত এই কনফারেন্সে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, সিভিল সার্জন, মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া, কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, সাংবাদিক তোফায়েল আহমদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শাহজাহান আলি এবং কক্সবাজার পৌরসভার প্যানেল মেয়র-১ মাহবুবুর রহমান চৌধুরী, হেলাল উদ্দিন কবির ও শাহেনা আকতার পাখি, কাউন্সিলর রাজ বিহারী দাশ, সালাউদ্দিন সেতু, আকতার কামাল, মিজানুর রহমান, দিদারুল ইসলাম রুবেল, সাহাবউদ্দিন সিকদার, ওমর ছিদ্দিক লালু, নুর মোহাম্মদ মাঝু, ইয়াছমিন আকতার, জাহেদা আকতার ও নাছিমা আকতার বকুল প্রমূখ।

দেশের স্বনামধন্য শিল্প প্রতিষ্টান এস আলম গ্রুপ এই এম্বুলেন্স দু’টি দিয়েছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!