রামু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সীমানা প্রাচীর ও গেইট নির্মাণ কাজ উদ্বোধন

রামু সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সীমানা প্রাচীর ও গেইট নির্মাণ কাজ উদ্বোধন

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

রামুর ঐতিহ্যবাহী কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সীমানা প্রাচীর ও গেইট নির্মাণ কাজ শুরু হয়েছে। বৃহষ্পতিবার (১৬ জুলাই) দুপুরে নির্মাণ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রামুর সদর ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফরিদুল আলম।

এ সময় উপ-সহকারি প্রকৌশলী আলাউদ্দিন খান, রামু কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নুরুল আলম, সহ-সভাপতি আকতার জাহান, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের সদস্য আবুল বশর মেম্বার, বিদ্যালয়ের সহকারি শিক্ষক জসিম উদ্দিন, যুবলীগ নেতা নবীউল হক আরকান, ক্রীড়া সংগঠক আসাদ উল্লাহ, সাংবাদিক সোয়েব সাঈদ, উপজেলা প্রকৌশল অফিসের কার্য সহকারি আবদুল হান্নান, পরিবহণ শ্রমিকলীগ নেতা ফরিদুল আলম, রেফারি ওমর ফারুক মাসুম, মৈত্রী’০২ এর সদস্য সাখাওয়াত হোসেন লাভলু, বিদ্যালয়ের অফিস সহকারি জসিম উদ্দিন উপস্থিত ছিলেন।

উপ-সহকারি প্রকৌশলী আলাউদ্দিন খান জানিয়েছেন, পিইডিপি-৪ প্রকল্পের আওতায় ১৫ লাখ টাকা ব্যয়ে রামু কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সীমানা প্রাচীর ও গেইট নির্মাণ কাজ করা হচ্ছে। মানসম্মতভাবে সহসা এ কাজ শেষ করা হবে।

রামু কেন্দ্রীয় সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি নুরুল আলম জানিয়েছেন, সামীনা প্রাচীর ও গেইট নির্মাণের জন্য বিদ্যালয় কর্তৃপক্ষ দীর্ঘদিন চেষ্টা চালিয়ে আসছিলেন। অবশেষে এ কাজ শুরু হওয়ায় তিনি সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!