নজরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে কক্সবাজার শেভরনের শোক

নজরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে কক্সবাজার শেভরনের শোক

বিশেষ প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বর্ষীয়ান রাজনীতিবিদ ও মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে শেভরন ক্লিনিক্যাল প্যাথলজি কক্সবাজার ম্যানেজমেন্ট। এক বিবৃতিতে এই চিকিৎসাসেবা সেন্টারটি মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

শেভরন ক্লিনিক্যাল প্যাথলজি কক্সবাজার ম্যানেজমেন্টের পক্ষে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন প্রতিষ্টানটির নির্বাহী পরিচালক (ইডি) ও বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞ ডা. অরূপ দত্ত বাপ্পী, পরিচালক (ল্যাব) ও শিশুরোগ বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ নুরুল আলম, পরিচালক (প্রশাসন) ও রাজনীতিক রাশেদ মোহাম্মদ আলী এবং পরিচালক (অর্থ) ও দন্তরোগ বিশেষজ্ঞ ডা. বশির আহমদ।

বিবৃতিতে শেভরন ক্লিনিক্যাল প্যাথলজি কক্সবাজার ম্যানেজমেন্টের এই কর্ণধারগণ বলেন, নজরুল ইসলাম চৌধুরী ছিলেন জনদরদি, কর্মীপ্রিয় ও মানুষকে মোহিত করার মতো একজন রাজনীতিক। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্থ সহচর হিসেবে কাজ করে গেছেন।

তাঁরা বলেন, নজরুল ইসলাম চৌধুরী মৃত্যুতে কক্সবাজারের রাজনীতিতে যে শূণ্যতার সৃষ্টি হয়েছে তা পূরণ হবার নয়। নজরুল ইসলাম চৌধুরীরা বারবার জন্মায় না, তাঁর মতো রাজনীতিকরা একবারই জন্মান আর সুভাস ছড়িয়ে যান।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!