ডাক্তার পিংকেলের বাড়ির তালা ভেঙ্গে ২২ ভরি স্বর্ণ ও নগদ ৫০ হাজার টাকা চুরি

কক্সবাজার শহরের বঙ্গপাহাড় এলাকায় ডা. পিংকেল দাশের বাড়ির তালা ভেঙ্গে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। বাড়িতে কেউ না থাকার সুযোগ নিয়ে দিন দুপুরে চোরের দল বাড়িতে থাকা ২২ ভরি স্বর্ণ ও নগদ ৫০ হাজার টাকা নিয়ে পালিয়েছে সংঘবদ্ধ চোরের দল। ঘটানাটি ঘটেছে গত সোমবার (৬ জুলাই) বেলা ১২ টার দিকে শহরের বঙ্গপাহাড় হাসপাতাল সড়কস্থ ননী গোপাল ধরের মালিকানাধীন পলাশ বিল্ডিংয়ের ভাড়া বাসায়। বিষয়টি নিয়ে কক্সবাজার সদর মডেল থানায় অজ্ঞাত আসামীদের বিরুদ্ধে একটি এজাহার জমা দিয়েছেন ডা. পিংকেল দাশ।

ডা. পিংকেল কক্সবাজার ভিশনকে জানান, গত সোমবার সকাল সড়াকে ১০টায় প্রতিদিনের মতো কক্সবাজার শহরের হাসপাতাল সড়কে প্রাইভেট প্র্যাকটিস চেম্বারে গিয়েছিলেন। তার পর পরেই তাদের ঘরের তালা দিয়ে মা, বিডিএস ডাক্তার স্ত্রী ও ছোট ভাই প্রয়োজনীয় কাজে বের হয়। তারা কাজ শেষে ১২টার দিকে বাড়িতে এসেই দেখতে পান তাদের দেয়া তালা ভাঙ্গা ও জিনিসপত্র এলোমেলো। একই সাথে বাড়ির আলমিরাও ভেঙ্গে ফেলে ওইখানে থাকা ২২ ভরি স্বর্ণ ও নগদ ৫০ হাজার টাকাও নিয়ে যায় চুরের দল।

ডা. ঐন্দ্রিলা দত্তের সাথে মাত্র ৩ মাস আগেই ঘর বেঁধেছেন ডা. পিংকেল। নববধূর হিসেবে তার সমস্ত স্বর্ণালংকার এবং মা সুশীলা রানীর সাহার ব্যবহৃত সব স্বর্ণ লুট করে নিয়ে গেছে চোরের দল। যদিও তাদের কাউকে চিনতে পারছে না।

এদিকে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান কবির জানান, ডাক্তারের বাড়িতে চুরির বিষয়টি গুরত্ব দেয়া হচ্ছে। মামলা আমলে নিয়ে এই ঘটনার তদন্ত অনেক দূর এগিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।
ওসি জানান, চুর যেই হউক না তাদের ধরা হবেই।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!