করোনামুক্ত হলেন যুবদল নেতা ডালিম

করোনামুক্ত হলেন যুবদল নেতা ডালিম

বিশেষ প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

বিশ্ব মহামারি করোনাভাইরাস থেকে ‘মুক্ত’ হয়েছেন কক্সবাজার জেলা যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক আবদুল্লাহ আল ফারুক ডালিম। গত ২ জুলাই তার ফলোআপ করোনা টেষ্ট রিপোর্ট ‘নেগেটিভ’ এসেছে। তবে তিনি এখনও বাড়িতেই অবস্থান করছেন।

আবদুল্লাহ আল ফারুক ডালিম কক্সবাজার ভিশন ডটকমকে জানান, তিনি গত ২০ জুন করোনাভাইরাস টেষ্টে তার রিপোর্ট ‘পজিটিভ’ আসে। তারপর থেকে তিনি কক্সবাজার শহরের টেকপাড়ায় নিজের বাড়িতে অবস্থান করে চিকিৎসা চালিয়ে যান। দীর্ঘ ১৩ দিন পর গত ২ জুলাই ফলোআপ রিপোর্ট ‘নেগেটিভ’ এসেছে।

তিনি সকলের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন।

এই যুবনেতা সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি অসুস্থ হওয়ার পর কক্সবাজার সদর হাসপাতালের আরএমও শাহীন আব্দুর রহমান, আমার বন্ধু ডাক্তার সাহেদ ইসলাম শার্দুল, জাহেদুল মুস্তাফার পরামর্শ ও চিকিৎসাসেবা দিয়েছেন, তাদের প্রতি চিরকৃতজ্ঞ থাকব।

তিনি বলেন, আমি নিজ বাড়িতে আইসোলেশনে ছিলাম।

ডালিম তার করোনামুক্তির অনুভূতি প্রকাশ করে বলেন, আমার রাজনৈতিক অভিভাবক কক্সবাজার সদর-রামু আসনের সাবেক এমপি লুৎফুর রহমান কাজল, কক্সবাজার জেলা বিএনপির সভাপতি শাহজাহান চৌধুরী, সাধারণ সম্পাদক শামীম আরা স্বপ্না, পৌর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, জেলা যুবদলের সভাপতি সৈয়দ আহমদ উজ্জল প্রতিনিয়ত খবরাখবর নিয়েছেন আর দলের বিভিন্ন নেতৃবৃন্দের সহযোগিতা, ছোট ভাই বড় ভাই যারা আমার জন্য দোয়া করেছেন, সামাজিক গণমাধ্যমে দোয়া কামনা করেছেন, তাদের প্রতি চির কৃতজ্ঞ থাকবো।

বর্তমানে আমি ও আমার পরিবার সম্পূর্ণ সুস্থ আছি, বলেন আবদুল্লাহ আল ফারুক ডালিম।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!