কক্সবাজার পৌর প্যানেল মেয়র মাবু’র মা শামসুন নাহার চৌধুরীর ইন্তেকাল

কক্সবাজার পৌর প্যানেল মেয়র মাহবুবের মা শামসুন নাহার চৌধুরীর ইন্তেকাল

আনছার হোসেন
সম্পাদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও বর্তমান প্যানেল মেয়র মাহবুবুর রহমান চৌধুরীর মহিয়সী মা শামসুন নাহার চৌধুরী আর নেই। তিনি আজ শনিবার (৪ জুলাই) রাত ৯টায় কক্সবাজার শহরের বড় বাজার এলাকার নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর।

তিনি চট্টগ্রামের লোহাগড়া উপজেলার মনু মিয়া চৌধুরী পাড়ার আবদুল মাবুদ চৌধুরীর সহধর্মিনী। তিনি মৃত্যুকালে ৪ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

মরহুমা শামসুন নাহার চৌধুরীর ৪ ছেলেই প্রতিষ্টিত ও রাজনীতিক। এদের মধ্যে বড় ছেলে মুজিবুর রহমান চৌধুরী একজন সফল ব্যবসায়ী, মেজো ছেলে কক্সবাজার পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও বর্তমান প্যানেল মেয়র মাহবুবুর রহমান চৌধুরী, সেজো ছেলে মসউদুর রহমান চৌধুরী যুবদল নেতা ও ছোট ছেলে ‍কক্সবাজার পৌর যুবলীগ নেতা মাসুকুর রহমান চৌধুরী বাবু।

কক্সবাজার থেকে প্রকাশিত দৈনিক ইনানীর ব্যবস্থাপনা সম্পাদক ও বার্তা প্রধান শফি উল্লাহ শফি কক্সবাজার ভিশন ডটকমকে এসব তথ্য নিশ্চিত করেছেন। মরহুমা শামসুন নাহার চৌধুরীর মেজো ছেলে মাহবুবুর রহমান চৌধুরী দৈনিক ইনানীর প্রধান সম্পাদক।

সাংবাদিক শফি উল্লাহ শফি জানান, আজ শনিবার রাতেই মরহুমার মরদেহ চট্টগ্রামের লোহাগাড়ায় গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে। সেখানেই আগামিকাল রোববার (৫ জুলাই) জানাযা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হবে।

তবে জানাযার সময় এখনও নির্ধারণ করা হয়নি।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!