চকরিয়ায় নবনির্মিত ছাদ থেকে পড়ে প্রাণ প্রদীপ নিভে গেল শিশুটির

চকরিয়ায় নবনির্মিত ছাদ থেকে পড়ে প্রাণ প্রদীপ নিভে গেল শিশুটির

ছোটন কান্তি নাথ, চকরিয়া
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের চকরিয়ায় নবনির্মিত বাড়ির ছাদে উঠেন পরিবার সদস্যরা। এ সময় একাধিক শিশুও ছিল। তন্মধ্যে এক শিশু খেলার ছলে অন্যদের অগোচরে পা পিছলে ছাদ থেকে নিচে পড়ে যায়। এতে শিশুটি গুরুতর আহত হলে প্রথমে চকরিয়া পৌরশহরের চিরিঙ্গার একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শারিরিক অবনতি হলে আজ শুক্রবার (৩ জুলাই) সন্ধ্যা সাতটার দিকে নিয়ে যাওয়া হয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এ সময় সরকারি হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

এর আগে আজ শুক্রবার দুপুরে উপজেলার হারবাং ইউনিয়নের হারবাং বাজারপাড়ার শাহ আলমের বাড়িতে এই ঘটনা ঘটে। মারা যাওয়া শিশুর নাম নাহিদা বেগম (১২)। সে শাহ আলমের মেয়ে।

উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, আজ সন্ধ্যা সাতটার দিকে শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। এ সময় পরীক্ষা-নিরীক্ষা করে মৃত ঘোষণা করা হয়।

হারবাং ইউনিয়ন পরিষদ মো. মিরানুল ইসলাম কক্সবাজার ভিশন ডটকমকে জানান, হারবাং বাজারপাড়ার বাসিন্দা শাহ আলমের নবনির্মিত একতলা বাড়ির ছাদের ওপর থেকে শিশুটি পড়ে গিয়ে মারা যায়।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান কক্সবাজার ভিশন ডটকমকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে শিশুটিকে বিনা ময়নাতদন্তে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!