পুলিশের সাথে ‘গোলাগুলি’তে মাদক কারবারী নিহত

শহরে দু’টি লাশ পড়লো মধ্যরাতে, তাদের একজন ছিনতাইকারি রিফাত

হেলাল উদ্দিন, টেকনাফ
কক্সবাজার ভিশন ডটকম

টেকনাফে পুলিশের সাথে ‘গোলাগুলি’তে আবুল কাশেম (৩২) নামের এক মাদক কারবারী নিহত হয়েছে৷ আজ ৩ জুলাই (শুক্রবার) গভীর রাত ১টার দিকে
বীচ সংলগ্ন মেরিন ড্রাইভে সাগর উপকুলীয় এলাকায় এ ঘটনা ঘটে৷

নিহত মাদককারবারী টেকনাফ সদর ইউনিয়নের মহেশখালীপাড়া এলাকার ফজল আহাম্মদের ছেলে৷

এসময় আহত হন তিন পুলিশ সদস্য। উদ্ধার করা হয়েছে অস্ত্র, গুলি ও ইয়াবা৷

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, মাদক পাচারের গোপন সংবাদ পেয়ে মধ্যরাতে পুলিশের একটি দল টেকনাফ মেরিন ড্রাইভ সংলগ্ন মহেশখালীয়াপাড়া ফিশিংঘাট এলাকায় অভিযানে গেলে মাদক পাচারকারীরা পুলিশ সদস্যদের লক্ষ্য করে গুলিবর্ষণ শুরু করে। আত্মরক্ষায় পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের ‘গোলাগুলি’ থেমে যাওয়ার পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে টেকনাফ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে দায়িত্বরত চিকিৎসক গুলিবিদ্ধ ব্যক্তিকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঘটনাস্থল তল্লাশি করে ১০ হাজার পিস ইয়াবা, দেশে তৈরযরি ১টি এলজি ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

তিনি জানান, পুলিশের সাথে ‘গোলাগুলি’তে নিহত হওয়া মাদক ব্যবসায়ী আবুল কাশেমসহ মাদক কারবারে জড়িত বেশ কয়েকজন অপরাধী মহেশখালীয়া পাড়া ফিশিংঘাট এলাকা ব্যবহার করে দীর্ঘদিন ধরে আইন-শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ইয়াবা পাচার চালিয়ে আসছিল।

ওসি বলেন, ঘটনার সাথে জড়িত পালিয়ে যাওয়া মাদক কারবারীদের নির্মুল করার জন্য পুলিশের মাদকবিরোধী চলমান এই যুদ্ধ অব্যাহত থাকবে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!