অসুস্থতা থেকে সুস্থ হয়ে কৃতজ্ঞতা জানালেন হাফেজ ছালামতুল্লাহ

অসুস্থতা থেকে সুস্থ হয়ে কৃতজ্ঞতা জানালেন হাফেজ ছালামতুল্লাহ

নিজস্ব প্রতিবেদক
কক্সবাজার ভিশন ডটকম

দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে চট্টগ্রামে চিকিৎসা শেষে সুস্থ হয়ে কক্সবাজারে ফিরে আসা বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও কক্সবাজার জেলা আমীর, জেলা হেফাজতে ইসলামের নায়েবে আমীর, শহরতলির লিংকরোড মাশরাফিয়া তাহফিজুল কুরআন মাদ্রাসার পরিচালক ও উম্মে হাবিবা র. বালিকা দাখিল মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা হাফেজ ছালামতুল্লাহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। একই সাথে যারা তাঁর সুস্থতার জন্য মহান আল্লাহর দরবারে দোয়া করেছেন তাদের প্রতিও অশেষ কৃতজ্ঞতা ও শুকরিয়া জানিয়েছেন।

তিনি গুরুতর অসুস্থতা থেকে আল্লাহর অশেষ রহমতে সুস্থ হয়ে উঠেছেন। দীর্ঘ ১৯ দিন পর সুস্থ হয়ে তিনি ২৬ জুন রাতে চট্রগ্রাম থেকে বাড়ি ফিরেছেন।

গত ৯ জুন রাতে হার্টের সমস্যাজনিত কারণে গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাঁকে উন্নত চিকিৎসার জন্য এম্বুলেন্সযোগে চট্টগ্রাম নিয়ে যাওয়া হয়েছিল। সেখানে তিনি প্রথমে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

জেলার বরেণ্য এই রাজনীতিবিদ এক বিবৃতিতে বলেন, আল্লাহ তা’আলার অশেষ রহমতে আমি গুরুতর অসুস্থতা থেকে সুস্থ হয়ে উঠেছি। এ জন্য মহান রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া আদায় করছি, আলহামদুলিল্লাহ।

তিনি বলেন, অল্প সময়ের মধ্যে আমার অসুস্থতার খবর সমাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার সাথে সাথে আলেম-ওলামা, নেতা-কর্মী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, প্রশাসনিক কর্মকর্তা, সাংবাদিকবৃন্দসহ অসংখ্য আপনজন আমার সুস্থতা কামনায় কায়মনোবাক্যে দু’আ করেছেন, খোঁজখবর নিয়েছেন, সহানুভূতি দেখিয়েছেন। কেবল দেশে নয়; বিদেশের মাটিতেও বহু প্রবাসী আপনজনরা আমার জন্য দু’আ করেছেন।

হাফেজ ছালামত উল্লাহ বলেন, আমার প্রতি আপনাদের এরকম ভালোবাসা ও সহানুভূতিপরায়ণতায় আমি অভিভূত, আবেগাপ্লুত ও কৃতজ্ঞ। আমি আজীবন আপনাদের এ অকৃত্রিম ভালোবাসার কাছে ঋণী হয়ে থাকব। এ জন্য সকল আপনজনদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও মোবারকবাদ জানাচ্ছি।

তিনি বলেন, আমি বিশেষভাবে স্মরণ করতে চাই আমার দ্রুত চিকিৎসাসেবা পাওয়ার ক্ষেত্রে রামু-সদরের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমলের মানবিক ভূমিকার কথা। তিনি শত ব্যস্ততার মাঝেও শুরু থেকে সার্বক্ষণিক আমার খোঁজখবর রেখে, সুচিকিৎসা পাওয়ার ক্ষেত্রে আন্তরিক ভূমিকা পালন করে যে অকৃত্রিম মানবতা ও উদারতা দেখিয়েছেন তা কখনো ভোলার মতো নয়। এ জন্য আমি সাইমুম সরওয়ার কমল এমপির প্রতি সশ্রদ্ধ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

তিনি সর্বোপরি বৈশ্বিক মহামারি করোনাভাইরাস থেকে আল্লাহ যেন দেশ, জাতিসহ বিশ্ব মানবতাকে মুক্তি দেন সেজন্য বিশেষভাবে দু’আ করেন এবং নিজের জন্যও সকলের দু’আ কামনা করেছেন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!