মাশরাফি-নাজমুলদের জন্য সতীর্থদের প্রার্থনা

কোভিড-১৯ রোগে তিন ক্রিকেটারের আক্রান্ত হওয়ার খবর নাড়িয়ে দিয়েছে ক্রিকেটাঙ্গনকে। মাশরাফি বিন মুর্তজা, নাফিস ইকবাল ও নাজমুল ইসলাম অপুর জন্য প্রার্থনা করছেন সতীর্থ ক্রিকেটাররা, দোয়া চেয়েছেন দেশের সবার কাছে।

দেশের সফলতম ওয়ানডে অধিনায়ক মাশরাফি ও বাঁহাতি স্পিনার নাজমুল কোভিড-১৯ পরীক্ষার ফল পেয়েছেন শনিবার। নাফিসের এই রোগ শনাক্ত হয়েছে সপ্তাহখানেক আগেই। চট্টগ্রামের বাসায় সাবেক এই ক্রিকেটারের মা ও দুই সন্তানও আক্রান্ত। নিজেদের আক্রান্ত হওয়ার খবর নাফিস প্রকাশ করেছেন শনিবার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরাফির একটি ছবি দিয়ে মুশফিকুর রহিম লিখেছেন, “আপনি সবসময়ই চ্যাম্পিয়ন। ইনশাল্লাহ সব প্রতিকূলতা আপনি জয় করবেন। কোটি কোটি মানুষ আপনার জন্য প্রার্থনা করছে। দেশের আপনাকে প্রয়োজন।”

মাশরাফির সঙ্গে নিজের হাস্যোজ্জ্বল একটি ছবি দিয়ে মাহমুদউল্লাহ লিখেছেন, “শক্ত থাকুন। আপনার জন্য প্রার্থনা করছি ভাই আমার। মহান আল্লাহর কৃপায় দ্রুত সুস্থ হয়ে উঠুন। সবাই দয়া করে তাকে প্রার্থনায় রাখুন।”

মাশরাফির সঙ্গে মাঠের লড়াইয়ের ছবি দিয়ে শুভ কামনা জানিয়েছেন তাসকিন আহমেদ। তার প্রার্থনায় থাকল অন্য দুই ক্রিকেটারও।

“ আপনি সব লড়াই জিতেছেন, এই লড়াইও জিতবেন। ইনশাল্লাহ সবকিছু ঠিক হয়ে যাবে। আপনি ভালো থাকবেন ভাইয়া। মহান আল্লাহ হেফাজত করুক। সবাই মন থেকে দোয়া করবেন দয়া করে।”

“ আমাদের প্রিয় নাফিস ইকবাল ভাই ও অপু ভাইও কোভিড পজিটিভ। সবাই দোয়া করবেন ও নিরাপদে থাকবেন।”

আরেক পেসার রুবেল হোসেন তিনজনের জন্য প্রার্থনার পাশাপাশি বললেন স্পিনার নাজমুলের মা-বাবার কথাও।

“ মহান আল্লাহর কাছে দোয়া করি, তিনি যেন আপনাদের সবাইকে খুব তাড়াতাড়ি সুস্থ করে দেন। আপনাদের এই যুদ্ধে জিততে হবে। বিশেষ করে নাজমুল অপু, তোর আব্বু-আম্মুর অনেক বয়স। আল্লাহ যেন তোর আব্বু-আম্মুকে খুব তাড়াতাড়ি সুস্থ করে দেন।”

মাশরাফিকে লড়াই জয়ের প্রেরণা দিলেন অলরাউন্ডার সৌম্য সরকার, “ আশা করি, মাঠের লড়াইয়ের মতোই লড়াই করবেন এবং আগের চেয়েও শক্তিশালী হয়ে ফিরবেন। শক্ত থাকুন চ্যাম্প! দেশের আরও যারা কোভিড-১৯ রোগের সঙ্গে লড়াই করছেন, সবার দ্রুত সুস্থতা কামনা করছি।”

পেসার মুস্তাফিজুর রহমান বললেন, সবার শুভ কামনা আছে আক্রান্ত তিন ক্রিকেটারের জন্য।

“ গোটা দেশ আপনাদের দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করছে। ইনশাল্লাহ সবকিছু ঠিক হয়ে যাবে। শক্ত থাকুন , শিগগিরই আপনারা সুস্থ হয়ে উঠবেন।”

কিপার-ব্যাটসম্যান নুরুল হাসান সোহানও সামিল প্রার্থনারতদের মিছিলে, “আল্লাহ যেন কোভিড থেকে মাশরাফি ভাইকে দ্রুত সারিয়ে তোলেন। অগণিত দোয়া আপনার সঙ্গে আছে। নাফিস ভাই ও অপু ভাইকেও যেন আল্লাহ দ্রুত সুস্থ করে তোলেন।”