ভারতে গেলেই গ্রেপ্তার হবেন নোবেল

নোবেল ক্ষমা চাইলেন র‌্যাবের কার্যালয়ে গিয়ে

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে কুৎসা ছড়ানোর অভিযোগে বিতর্কিত গায়ক মইনুল হাসান নোবেলকে খুঁজছে ত্রিপুরা পুলিশ। তার বিরুদ্ধে সুনির্দিষ্ট ধারায় মামলা নেয়া হয়েছে। ভারতে গেলেই তাকে গ্রেপ্তার করা হবে বলে জানিয়েছে ত্রিপুরা পুলিশ।

এ বিষয়ে একটি খবর প্রকাশ করেছে ভারতীয় দৈনিক সংবাদ প্রতিদিন। সে খবরে বলা হয়, নোবেলের বিরুদ্ধে সোমবার মামলা দায়ের করেছেন ত্রিপুরার বিলোনিয়ার যুবক সুমন পাল। ওই অভিযোগের একটি প্রতিলিপি পাঠানো হয়েছে স্বরাষ্ট্র মন্ত্রনালয়, বাংলাদেশ হাই কমিশন ও জেলার পুলিশ সুপারের কাছে। সেই অভিযোগের ভিত্তিতেই ভারতে প্রবেশ করলে নোবেলকে গ্রেপ্তার করা হবে।

নিজের অভিযোগ পত্রে ত্রিপুরার যুবক দাবি করেন, দেশের প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এহেন কুরুচিকর মন্তব্য করায় নোবেলের ভিসা বাতিল এবং তার পাসপোর্ট বাজেয়াপ্ত করা হোক।

এর আগে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের বিরুদ্ধেও কুরুচিকর মন্তব্য করে বিতর্ক উসকে দিয়েছিলেন নোবেল।

জনপ্রিয় বাংলা টেলিভিশন চ্যানেলের রিয়ালিটি শো ‘সারেগামাপা’র মঞ্চ থেকেই খ্যাতির শিখরে উঠতে শুরু করেছিলেন এ গায়ক। তবে শো পরবর্তী সময়ে গানের থেকে বেশি বিতর্কেই জড়িয়েছেন তিনি। কিংবদন্তিদের বিরুদ্ধে অশালীন মন্তব্য থেকে ধর্ষণের অভিযোগে বিতর্কে জড়িয়েছেন। তারপর বাংলাদেশে ফিরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় কুরুচিকর মন্তব্য করেন ওই গায়ক।

এছাড়া বাংলাদেশের কিংবদন্তি সংগীতশিল্পীদের নিয়েও তিনি সোশ্যাল মিডিয়ায় বাজে মন্তব্য করেন।

উল্লেখ্য, সদ্য বিতর্কিত পোস্টের জন্য গায়ক নোবেলকে ডেকে পাঠিয়েছিল পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!