উখিয়ার ২০ ‘পজিটিভে’ আইওএমের দুই ডাক্তার, ৬ স্টাফ, ৩ নার্স ও এক ইমাম

উখিয়ার ২০ ‘পজিটিভে’ আইওএমের দুই ডাক্তার, ৬ স্টাফ, ৩ নার্স ও এক ইমাম

আনছার হোসেন
সম্পাদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার জেলায় বুধবার (২৭ মে) ৩৯ জন নতুন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সর্বাধিক উখিয়া উপজেলায় আছেন ২০ জন। এই ২০ জনের মধ্যে আছেন বিদেশি সংস্থার (এনজিও) দুইজন চিকিৎসক, ৬ জন নার্স ও স্বাস্থ্যসহকারি, আইনশৃংখলা বাহিনীর দুইজন সদস্য, উখিয়া উপজেলা হাসপাতালের ৩ জন নার্স, মসজিদের একজন ইমাম ও একই পরিবারের ৫ মাস বয়সী শিশুসহ ৫ সদস্য।

কক্সবাজার মেডিকেল কলেজের ট্রপিক্যাল ক্লিনিক্যাল মেডিসিন বিভাগের সহকারি অধ্যাপক ও সংক্রামক রোগ বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ শাহজাহান নাজির কক্সবাজার ভিশন ডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সুত্র মতে, একদিনে সর্বাধিক শনাক্ত হওয়া উখিয়া উপজেলার করোনা রোগীদের মধ্যে আন্তর্জাতিক অভিবাসন সংস্থার (আইওএম) দুইজন চিকিৎসক, তাদের তিনজন নার্স ও স্বাস্থ্যসহকারি, আন্তর্জাতিক সংস্থা এমএসএফ হাসপাতালের তিনজন স্বাস্থ্যসহকারি, আইনশৃংখলা বাহিনীর দুইজন সদস্য, উখিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিনজন নার্স, উখিয়ার একটি মসজিদের ইমাম এবং উখিয়ার ঘিলাতলী এলাকার একই পরিবারের ৫ জন আছেন। ওই পরিবারে মা-বাবা ছাড়াও ৫ মাস বয়সী ও ৫ বছর বয়সী দুইটি শিশুও রয়েছে।

প্রসঙ্গত, বুধবার (২৭ মে) কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে ২৮০ জনের করোনা টেষ্ট করে ৬১ জনের ‘করোনা পজিটিভ’ পাওয়া যায়। এদের মধ্যে ৪৬ জন নতুন রোগী ও ১৫ জন ফলোআপ রোগী আছেন। নতুন শনাক্তদের মধ্যে কক্সবাজার জেলার রোগী রয়েছেন ৩৯ জন। অপর ৭ জনের মধ্যে বান্দরবান জেলার ৪ জন ও চট্টগ্রামের লোহাগাড়া এলাকার ৩ জন রয়েছেন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!