মৃত্যুর পরদিন জানা গেল কক্সবাজারের আবুল হাশেম ‘করোনা পজিটিভ’

মৃত্যুর পরদিন জানা গেল আবুল হাশেম ‘করোনা পজিটিভ’

আনছার হোসেন
সম্পাদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার শহরের পেশকার পাড়ার বাসিন্দা আবুল কাশেম (৫৫) করোন উপসর্গ নিয়ে মারা গেছেন মঙ্গলবার (২৬ মে) বেলা ২টার দিকে মারা যান। কক্সবাজার সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তির মাত্র দুইঘন্টার মাথায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। আবুল হাশেম মারা যাওয়ার একদিন পর জানা গেল, তিনি করোনা পজিটিভ ছিলেন।

এ নিয়ে কক্সবাজার জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া রোগীর সংখ্যা দাঁড়াল ৮ জনে।

কক্সবাজার মেডিকেল কলেজের ট্রপিক্যাল ক্লিনিক্যাল মেডিসিন বিভাগের সহকারি অধ্যাপক ও সংক্রামক রোগ বিশেষজ্ঞ ডা. মোহাম্মদ শাহজাহান নাজির কক্সবাজার ভিশন ডটকমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গতকাল মঙ্গলবার মৃত্যুর পর ওই রোগীর করোনার নমুনা সংগ্রহ করা হয়েছিল। আজ বুধবার কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে পরীক্ষার পর কক্সবাজার সদরের যে ৭ জন করোনা পজিটিভ পাওয়া গেছে তাদের মধ্যে ওই আবুল হাশেমও রয়েছেন।

তবে মঙ্গলবার করোনা উপসর্গে মারা যাওয়া এসএম পাড়ার নুরুন্নাহার বেগমের (৫৫) করোনা পরীক্ষার রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. শাহীন আবদুর রহমান মঙ্গলবার কক্সবাজার ভিশন ডটকমকে জানিয়েছিলেন, কক্সবাজার শহরের আবুল হাশেম (৫৫) মঙ্গলবার (২৬ মে) বেলা ২টার দিকে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যান। তিনি হাসপাতালে ভর্তি হওয়ার দুই ঘন্টার মধ্যে মারা গেছেন।

তবে এই ব্যক্তির করোনা পজিটিভ কিনা তিনি ওই দিন নিশ্চিত করতে পারেননি।

ডা. শাহীন কক্সবাজার ভিশন ডটকমকে আরও জানান, কক্সবাজার শহরের এসএম পাড়ার গৃহবধূ, স্থানীয় শের আলীর স্ত্রী নুরুন্নাহার (৫৫) মঙ্গলবার (২৬ মে) মধ্যরাত ২টার দিকে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যান। তিনি কয়েকদিন আগে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। তার রিপোর্টও পজিটিভ কিনা নিশ্চিত করতে পারেননি মঙ্গলবার রাত পর্যন্ত।

প্রসঙ্গত, কক্সবাজার জেলায় এখন পর্যন্ত ৮ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। তাদের মধ্যে কক্সবাজার শহরে ৬ জন, চকরিয়া উপজেলায় একজন ও রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নে একজন মহিলা রয়েছেন। এদের মধ্যে ৭ জন পুরুষ ও একজন মহিলা আছেন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!