এবার করোনায় মারা গেলেন টেকপাড়ার হাশেম, আক্রান্ত ডাক্তারপুত্রসহ পরিবারের ৩ জন

আনছার হোসেন
সম্পাদক
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলেন আরও একজন। তিনি হলেন কক্সবাজার শহরের টেকপাড়ার বাসিন্দা, অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা মোহাম্মদ হাশেম (৬২)। তিনি আজ মঙ্গলবার (২৬ মে) সকাল ৯টায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

নিহত মোহাম্মদ হাশেমের ভাতিজা মেজবাহ উল্লাহ ভূট্টো কক্সবাজার ভিশন ডটকমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বেশ কিছুদিন আগে করোনা আক্রান্ত হওয়ার পর মোহাম্মদ হাশেমকে উন্নত চিকিৎসার জন্য গত ২০ রমজান চট্টগ্রামের ডেডিকেটেড আইসোলেশন হাসপাতাল ‘চট্টগ্রাম জেনারেল হাসপাতালে’ নিয়ে যাওয়া হয়। টানা ১২ দিন চিকিৎসাধীন থাকার মোহাম্মদ হাশেম মারা যান।

ভূট্টো জানান, চট্টগ্রাম থেকে করোনা বিধি মেনে প্যাকেটজাত করে লাশ কক্সবাজার আনার প্রক্রিয়া চলছে। লাশ আনার পর টেকপাড়া জামে মসজিদ কবরস্থানে দাফন করা হবে। এখন কবর খননের প্রস্তুতি চলছে।

সুত্র মতে, মোহাম্মদ হাশেমের পরিবারে তিনি ছাড়াও তার স্ত্রী, ডাক্তার ছেলে ও পুত্রবধূও করোনা আক্রান্ত হয়েছেন।

এদিকে মোহাম্মদ হাশেমসহ কক্সবাজার জেলায় এখন পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে ৬ জন মারা গেলেন। এদের মধ্যে কক্সবাজার শহরে ৪ জন, চকরিয়া উপজেলায় একজন ও রামু উপজেলায় কাউয়ারখোপ ইউনিয়নে একজন মারা যান।

সুত্র মতে, সোমবার ঈদের দিন রাত সাড়ে ১০টায় করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন কক্সবাজার শহরের মধ্যম নুনিয়াছড়া এলাকার ট্রলার ব্যবসায়ি জয়নাল আবেদীন ওরয়ে জয়নাল কোম্পানি। আশা করা হচ্ছে, আজ মঙ্গলবার তার করোনা টেষ্টের রিপোর্ট পাওয়া যাবে। রিপোর্টের পর জানা যাবে তিনি করোনা আক্রান্ত কিনা। রিপোর্ট পজিটিভ হলে কক্সবাজারে করোনায় মৃত্যুর সংখ্যা হবে ৭ জন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!