চট্টগ্রামে ঈদের দিনে রেকর্ড ১৭৯ করোনা ‘পজিটিভ’, নগরে ১৬৭ ও উপজেলায় ১২

চট্টগ্রামে ঈদের দিনে রেকর্ড ১৭৯ করোনা ‘পজিটিভ’, নগরে ১৬৭ ও উপজেলায় ১২

চট্টগ্রাম ডেস্ক
কক্সবাজার ভিশন ডটকম

আগের দিনে খানিকটা স্বস্তির আভাস মিললেও ঈদের দিনেই বড়সড় ধাক্কা হয়ে এলো চট্টগ্রামে করোনা পরীক্ষার ফলাফল। চট্টগ্রামে একদিনে এ যাবৎকালের সর্বোচ্চ করোনা রোগী শনাক্ত হলো সোমবার ঈদ উল ফিতরের দিনেই— সেটাও আবার মাত্র এক ল্যাবে।

পবিত্র ঈদ উল ফিতরের দিনে চট্টগ্রামে করোনা পজিটিভ শনাক্ত হওয়া রোগীর সংখ্যা ১৭৯ জন। যাদের সবাই চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবের করোনা পরীক্ষায় পজিটিভ শনাক্ত হলেন। নতুন করে শনাক্ত হওয়া এই ১৭৯ জনের ১৬৭ জন নগরের এবং ১২ জন চট্টগ্রামের বিভিন্ন উপজেলার বাসিন্দা। খবর চট্টগ্রাম প্রতিদিনের।

গত ২৪ ঘন্টায় চমেক ল্যাবে মোট ৩২৫ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। একই দিনে বিআইটিআইডি ল্যাবে ৫৫ জনের নমুনা পরীক্ষায় কোন করোনা পজিটিভ মেলেনি। অন্যদিকে সিভাসু সোমবার করোনা পরীক্ষা হয়নি।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে চট্টগ্রাম জেলার সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বী এসব তথ্য নিশ্চিত করেছেন।

জেলার বিভিন্ন উপজেলায় শনাক্তদের মধ্যে পটিয়া উপজেলায় সর্বোচ্চ ৫ জন। আনোয়ার, চন্দনাইশ ও হাটহাজারী ২ জন করে এবং সাতকানিয়ায় একজন করোনা পজিটিভ শনাক্ত হলেন সোমবারের নমুনা পরীক্ষায়।

নতুন করে শনাক্ত হওয়া এই ১৭৯ জনসহ চট্টগ্রামে মোট করোনা পজিটিভ শনাক্ত হওয়া রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৮৮৯ জনে। অন্যদিকে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৫৮ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৭৯ জন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!