চকরিয়ায় ২৭৯ শিক্ষক পেলেন সরকারি খাদ্য সহায়তা

চকরিয়ায় ২৭৯ শিক্ষক পেলেন সরকারি খাদ্য সহায়তা

ছোটন কান্তি নাথ, চকরিয়া
কক্সবাজার ভিশন ডটকম

করোনার কারণে কর্মহীন হয়ে পরিবার সদস্যদের নিয়ে খাদ্য সংকটে পড়া কক্সবাজারের চকরিয়া উপজেলার স্কুল, কলেজ ও মাদ্রাসার নন-এমপিও এবং কিন্ডার গার্টেনের ২৭৯ জন শিক্ষকের মাঝে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।

সহায়তা হিসেবে প্রত্যেক শিক্ষককে দেয়া হয় ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি চিনি, ২ কেজি চিড়া, আধা কেজি নুডুলস ও ১ কেজি লবণ।

আজ শনিবার (২৩ মে) দুপুরে পৌরসভার কমিউনিটি সেন্টার মাঠে শিক্ষকদের এই খাদ্য সহায়তা দেয়া হয়েছে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার দপ্তর থেকে। সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয় থেকে এই খাদ্য সহায়তা দেয়া হয়।

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাফর আলম শিক্ষকদের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মাসুদুর রহমান প্রমূখ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ কক্সবাজার ভিশন ডটকমকে বলেন, ‘করোনার কারণে কর্মহীন বিভিন্ন শ্রেণী-পেশার মানুষকে পর্যায়ক্রমে সরকারিভাবে সহায়তা দেয়া হয়েছে। এরই ধারাবাহিকতায় আজ উপজেলার স্কুল, কলেজ ও মাদ্রাসা এবং কিন্ডার গার্টেনের একসঙ্গে ২৭৯ জন শিক্ষককে খাদ্য সহায়তা দেয়া হয়েছে।’

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!