ঈদগড় পুলিশ ফাঁড়ির আইসি করোনায় আক্রান্ত

কক্সবাজার শহরের করোনা রোগীদের বাড়িতেই রাখা হচ্ছে, আশপাশে আতঙ্ক!

মুহাম্মদ সালাহ্উদ্দিন কাদের
কক্সবাজার ভিশন ডটকম

রামু থানাধীন ঈদগড় পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (আইসি) করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শুক্রবার (২২ মে) তার শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

রামু উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নোবেল কুমার বড়ুয়া কক্সবাজার ভিশন ডটকমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

গত ১৩ মে সকালে ঈদগড় পুলিশ ফাঁড়ি থেকে সহকারি উপ-পরিদর্শক (এএসআই) জসিম উদ্দিন চট্টগ্রাম (আরআরএফ) পুলিশ লাইন্সে অফিসের কাজে যান। অফিসের কাজ সেরে পরদিন সকালে ঈদগড় চলে আসেন। আসার দু’দিন পরই অসুস্থতাবোধ করলে ১৭ মে রামু স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা টেস্ট করতে দেন। ২১ মে সকালে তিনি আবার নমুনা টেস্ট দিয়ে ঈদগড় চলে আসেন। ২২ মে তার রিপোর্ট পজিটিভ হয়েছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

ডাঃ নোবেল কুমার বড়ুয়া বলেন, চট্টগ্রাম থেকে আসার পর থেকে ওই পুলিশ কর্মকর্তার সাথে সংস্পর্শে আসা সকলকে চিহ্নিত করে কোয়ারান্টাইনে রাখতে হবে এবং তাদের স্যাম্পল কালেকশন করে কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে টেস্টে পাঠাতে একটি মেডিকেল টিম পাঠানো হবে।

গত ২০ মে রামুর ঈদগড়ে করোনা উপসর্গ নিয়ে মৃত ছৈয়দ আলমের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। ওই মৃত ছৈয়দ আলম করোনা রোগী ছিলেন না।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!