কক্সবাজার সদর হাসপাতালের আরেক ডাক্তার করোনায় আক্রান্ত

কক্সবাজারে আজও ২৪ জনের করোনা টেষ্ট, রিপোর্ট সবারই ‘নেগেটিভ’

আনছার হোসেন, সম্পাদক
কক্সবাজার ভিশন ডটকম

আবারও কক্সবাজার জেলা সদর হাসপাতালের একজন চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি হাসপাতালের সার্জারি বিভাগের একজন চিকিৎসক ও সহকারি রেজিষ্টার।

শুক্রবার (২২ মে) কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে সন্দেহভাজন রোগীদের টেষ্ট শেষে কক্সবাজার সদরে যে দুইজনের করোনা পজিটিভ এসেছে তাদের একজন ওই চিকিৎসক।

কক্সবাজার মেডিকেল কলেজ সুত্র কক্সবাজার ভিশন ডটকমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

কক্সবাজার সদর হাসপাতাল সুত্র জানিয়েছেন, সার্জারি বিভাগের ওই চিকিৎসক নিয়মিত হাসপাতালের অস্ত্রোপচারে অংশ নেন। কিন্তু কিভাবে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন তা নিশ্চিত করতে পারেননি।

সুত্র মতে, গত বুধবার থেকে ওই চিকিৎসকের করোনা উপসর্গ দেখা দেয়। গতকাল বৃহস্পতিবার তার করোনার নমুনা সংগ্রহ করা হয়। আজ শুক্রবার (২২ মে) ল্যাবে টেষ্ট শেষে তার করোনা পজিটিভ মিলে।

কক্সবাজার সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মোহাম্মদ মহিউদ্দিন ওই চিকিৎসকের করোনা আক্রান্ত হওয়ার বিষয়টি স্বীকার করেছেন।

তিনি বলেন, ওই চিকিৎসকের শরীরে সামান্য জ্বর ও কাশি রয়েছে। তবে তার শারিরিক অবস্থা স্বাভাবিক রয়েছে।

এক প্রশ্নের জবাবে ডা. মহিউদ্দিন জানান, ওনি (সেই ডাক্তার) আগামিকাল সিদ্ধান্ত নেবেন, তিনি কোথায় কিভাবে চিকিৎসা নেবেন। আগামিকাল তার স্ত্রী ও সন্তানের করোনা টেষ্ট করা হবে।

প্রসঙ্গত, ইতোপূর্বে কক্সবাজার সদর হাসপাতালের আরেকজন চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছিলেন। তিনি চট্টগ্রামের লোহাগড়ায় প্রাইভেট চেম্বার করে কক্সবাজার এসেছিলেন। তারপর তিনি করোনায় আক্রান্ত হন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!