ক্রেতা সেজে অস্ত্র কিনতে গিয়ে র‌্যাবের হাতে ধরা খুটাখালীর অস্ত্রব্যবসায়ী

ক্রেতা সেজে অস্ত্র কিনতে গিয়ে র‌্যাবের হাতে ধরা খুটাখালীর অস্ত্রব্যবসায়ী

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজারের বৃহত্তর উপজেলা চকরিয়ার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া এলাকায় ক্রেতা সেজে র‌্যাবের অভিযানে মো. সালাহউদ্দিন (৩২) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ওই সময় ঘটনাস্থল থেকে র‌্যাব দেশে তৈরি তিনটি একনলা বন্দুক উদ্ধার করেছে।

র‌্যাব জানিয়েছে, গ্রেপ্তারকৃত সালাহউদ্দিন একজন অস্ত্র ব্যবসায়ী।

তাকে গ্রেপ্তার ও অস্ত্র উদ্ধার অভিযানের বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজারস্থ র‌্যাব-১৫ ব্যাটালিয়নের মিডিয়া শাখার সহকারি পুলিশ সুপার (এএসপি) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী।

গ্রেপ্তারকৃত সালাহউদ্দিন চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের দক্ষিণ মেধাকচ্ছপিয়া স্কুল পাড়া এলাকার মো. ফরিদুল আলমের ছেলে।

সহকারি পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া এলাকায় সালাহউদ্দিন নামের এক যুবক দীর্ঘদিন ধরে অস্ত্র বেচাকেনা করে আসছেন। গোপনে বিষয়টি জানতে পেরে র‌্যাব-১৫ ব্যাটালিয়নের একটি দল সম্প্রতি খুটাখালী ইউনিয়নের বর্ণিত এলাকায় নজরদারি শুরু করে।

তিনি বলেন, অভিযানের অংশ হিসেবে সর্বশেষ মঙ্গলবার (১৯ মে) রাত ৯টার দিকে র‌্যাব সদস্যরা ক্রেতা সেজে গোপনে চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের দক্ষিণ মেধাকচ্ছপিয়া স্কুল পাড়া এলাকায় সালাউদ্দিনের কাছ থেকে অস্ত্র ক্রয় কিনতে যান। ওই সময় দেশে তৈরি তিনটি একনলা বন্দুকসহ ঘটনাস্থল থেকে সালাহউদ্দিনকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের সহকারি পুলিশ সুপার আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, বুধবার গ্রেপ্তারকৃত আসামি ও উদ্ধারকৃত অবৈধ অস্ত্রসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য চকরিয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!