জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে মেম্বার নাছিরের বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে কুচক্রীমহল

গত চার বছরে ধরে জনগণের দোরগোড়ায় পৌছে সেবা দিয়ে আসছেন ইউপি সদস্য নাছির উদ্দিন। কখনো সন্ধ্যা কখনো মধ্যরাত দেখেননি তিনি। এলাকার মানুষের সমস্যা সমাধানে ঝাপিয়ে পড়েছেন। ইতিমধ্যে ওয়ার্ড ছাড়িয়ে পুরো ইউনিয়নেই সুনাম বইছে মেম্বার নাছিরের নাম। ওয়ার্ডের নারী-পুরুষ, বয়ো-বৃদ্ধাদের কাজের স্বীকৃতি হিসেবে চরম উৎসাহও পেয়ে আসছেন কক্সবাজার সদরের ঝিলংজা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের নির্বাচিত এই জনপ্রতিনিধি। দীর্ঘ বছর ধরে ঠিকাদারের পেশা থেকে সখের বসে এবং ওয়ার্ডের মানুষদের উৎসাহে নির্বাচন করে জনগণের ভোটেই নির্বাচিত হয়েছিলেন মোঃ নাছির উদ্দিন। কিন্তু তার এই জনপ্রিয়তা দেখে ইতিমধ্যেই জেলাসে মনোভাব তৈরি হয়েছে ওয়ার্ডের কিছু কুচক্রীমহলের। তারা বিভিন্ন সময়ে পত্র-পত্রিকায় নৈতিবাচক সংবাদ তৈরি করে বদনাম রটানোর চেষ্টা করে আসছে দীর্ঘদিন ধরে। কারণ একটায়। সম্ভাব্য ইউপি নির্বাচন কাছাকাছি হওয়াতে তারা উঠেপড়ে লেগেছে। এসব কথা অভিযোগ করে বলছেন ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ নাছির উদ্দিন।
তিনি বলেন, আমার ওয়ার্ডের কিছু সাংবাদিক নামধারী লোক সংবাদপত্রে ছোট ছোট বিষয়কে কেন্দ্র করে সংবাদ তৈরি করাচ্ছে। যা অত্যন্ত কষ্টের বিষয়। করোনাভাইরাসের এই কঠিন সময়ে একদিকে মানুষ লকডাউনে ঘরবন্দী আর এমন সময়েই তারা অপপ্রচারে ব্যস্ত।

বিগত সময় থেকে আমার বিরুদ্ধে কোন দপ্তরে একটি অভিযোগও দেখাইতে পারবে না।
নাছির বলেন, আমি যেহেতু ওয়ার্ডের জনপ্রতিনিধি সেক্ষেত্রে আমাকে কোন দপ্তরের প্রধান যেমন ওসি, ইউএনও ঢাকলে তাঁদের ঢাকে আমি সাড়া দেয়। তাতে একটি পক্ষ আমার বিরুদ্ধ মিথ্যা কুৎসা রটিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নয়তোবা অনলাইন নিউজ পোর্টালে মিথ্যে সংবাদ তৈরি করছে। ইনশাআল্লাহ এসব কিছু করে আমাকে জনগন থেকে বিচ্ছিন্ন করতে পারবে না।
ইউপি সদস্য নাছির বলেন, চলমান করোনাভাইরাসের কারণে কষ্টে পড়ে যাওয়া ওয়ার্ডের মানুষদের সহযোগীতায় কিভাবে ঝাপিয়ে পড়েছি তারা জানেন। কেউ আহারের জন্য কষ্টে আছেন এমন সংবাদ আমার কানে আসলে ছুটে গেছি খাদ্য নিয়ে।
একজন ইউপি সদস্য হিসেবে যতোটুকু সহযোগীতা করার দরকার, তার চেয়ে অনেক বেশি করার চেষ্টা থাকে এলাকার মানুষের জন্য। যতোদিন বেঁেচ আছি করে যাবো।
ঝিলংজা ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের জনপ্রিয় এই জনপ্রতিনিধি বলেন, সম্প্রতি অনলাইন নিউজ পোর্টাল কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আমাকে জড়িয়ে যে ধরণের মিথ্যা সংবাদ হয়েছে তাতে আইনপ্রয়োগকারী সংস্থাসহ সংশ্লিষ্ট দপ্তরকে সজাগ থাকার অনুরোধ জানাচ্ছি। পাশাপাশি কাউকে এমন মিথ্যা সংবাদে বিভ্রান্ত না হতে অনুরোধ করেছেন তিনি।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!