জনপ্রতিনিধি না হয়েও তিনি মানুষের পাশে ….

জনপ্রতিনিধি না হয়েও তিনি মানুষের পাশে ....

মো. আবুল বাশার নয়ন, বান্দরবান
কক্সবাজার ভিশন ডটকম

জনপ্রতিনিধি না হলেও নিরলস পরিশ্রম করে যাচ্ছেন বান্দরবানের বাইশারী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর। করোনার শুরু থেকে জীবনের ঝুঁকি নিয়ে তিনি প্রতিদিন ত্রাণ নিয়ে ছুটছেন বিভিন্ন এলাকায়। ব্যক্তিগত উদ্যোগ ও অর্থায়নে এরইমধ্যে প্রায় দুই হাজার মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি।

এমন মানবিক তৎপরতায় নজর কেড়েছেন সবার। প্রশংসিত হচ্ছেন এলাকার মানুষের মাঝে।

ধারাবাহিক ত্রাণ তৎপরতার অংশ হিসেবে মঙ্গলবার বিকেলে নারিচবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে তিনটি গ্রামের প্রায় দুই শতাধিক মানুষের মাঝে ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন জাহাঙ্গীর আলম বাহাদুর। এসব সামগ্রীর মধ্যে ছিল চাল, সেমাই, চিনি, দুধ, নুডলস, কিসমিসসহ নানা সামগ্রী।

জনপ্রতিনিধি না হয়েও তিনি মানুষের পাশে ....

এসময় ই্উনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর বলেন, সরকারের পাশাপাশি কর্মহীন ও অসহায় মানুষের পাশে সমাজের বিত্তবানদের এগিয়ে আসা প্রয়োজন।

দুর্যোগময় মুহুর্তে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি বাস্তবায়নের নিমিত্তে এবং পার্বত্যমন্ত্রীর নির্দেশ মোতাবেক অসহায়দের পাশে থাকার প্রতিশ্রুতি দেন তিনি।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন বাইশারী পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক মো. লিয়াকত আলী, এএসআই হাবিব, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মং থোয়াইলা, ইউপি সদস্য আবদুর রহিম, ছাত্রলীগ সভাপতি ছালেহ নুর করিম রিপন।

এদিকে ত্রাণ ও ঈদ সামগ্রী পেয়ে সন্তুষ্টি প্রকাশ করেছেন অসহায়, দরিদ্র পাহাড়ী ও বাঙ্গালীরা।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!