সালাহউদ্দিন আহমদের পক্ষে চকরিয়ায় শ্রমজীবী পরিবারে আতিকের খাদ্যসহায়তা

সালাহউদ্দিন আহমদের পক্ষে চকরিয়ায় শ্রমজীবী পরিবারে আতিকের খাদ্যসহায়তা

ছোটন কান্তি নাথ, চকরিয়া
কক্সবাজার ভিশন ডটকম

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদের পক্ষে কক্সবাজারের চকরিয়ায় রাতের আঁধারে কর্মহীন শ্রমজীবী ও হতদরিদ্র পরিবারগুলোর দোরগোড়ায় পৌঁছে দেয়া হচ্ছে খাদ্যসহায়তা। গত কয়েকদিন ধরে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের প্রায় ৩০০ পরিবারকে এই খাদ্যসহায়তা বাড়ি বাড়ি পৌঁছে দেয়া হচ্ছে।

মাতামুহুরী সাংগঠনিক উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সিকদার আতিক উল্লাহ ছিদ্দিকীর অর্থায়নে দরিদ্র পরিবারগুলোতে এই খাদ্যসহায়তা দেয়া হচ্ছে।

খাদ্যসহায়তা হিসেবে প্রতি পরিবারকে দেয়া হচ্ছে চাল, ডাল, তেল, আলু, সেমাই, চিনিসহ বিভিন্ন পণ্যসামগ্রী। এ সময় তার সাথে রয়েছেন পূর্ব বড় ভেওলা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মিজবাহউর রহমান, মাতামুহুরী উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আলাউদ্দিন লিটন, পূর্ব বড় ভেওলা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, যুবদল নেতা সাইফুল ইসলাম, সাহেদ ইকবাল, রিয়াজ উদ্দিন, সজীব, এহেছান, মনসুর প্রমূখ।

মাতামুহুরী উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সিকদার আতিক উল্লাহ ছিদ্দিকী বলেন, ‘মহামারি করোনার কারণে শ্রমজীবী ও হতদরিদ্র মানুষ এখন কর্মহীন। সেইসাথে চলছে পবিত্র রমজান মাস। তাই আমাদের প্রিয় নেতা সাবেক মন্ত্রী ও এমপি সালাহউদ্দিন ভাইয়ের পক্ষ থেকে আমি পূর্ব বড় ভেওলা ইউনিয়নের প্রায় ৩০০ পরিবারে রমজানের উপহার হিসেবে খাদ্যসহায়তা পৌঁছে দিয়েছি। পর্যায়ক্রমে আরো বেশকিছু পরিবারে একইভাবে সহায়তা দেয়া হবে।’

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!