এড. জহিরুল ইসলামের মৃত্যুতে সালাহউদ্দিন আহমদ ও হাসিনা আহমদের শোক

এড. জহিরুল ইসলামের মৃত্যুতে সালাহউদ্দিন আহমদ ও হাসিনা আহমদের শোক

সংবাদ বিজ্ঞপ্তি
কক্সবাজার ভিশন ডটকম

কক্সবাজার জেলার পেকুয়ার সন্তান, তৎকালিন প্রাদেশিক পরিষদের নির্বাচিত সাবেক সদস্য, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও গণফোরামের প্রতিষ্টাকালিন প্রেসিডিয়াম সদস্য ও কক্সবাজার জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট জহিরুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সর্বোচ্চ নীতিনির্ধারণী ফোরাম স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী সালাহউদ্দিন আহমদ এবং কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সাবেক সংসদ সদস্য এডভোকেট হাসিনা আহমদ।

ভারতের মেঘালয় রাজ্যের শিলং শহর থেকে পাঠানো বিশেষ বিবৃতিতে সালাহউদ্দিন আহমদ ও তাঁর সহধর্মিনী এডভোকেট হাসিনা আহমদ ঢাকা থেকে পাঠানো বিবৃতিতে মরহুম এডভোকেট জহিরুল ইসলামের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

সালাহউদ্দিন আহমদ বিবৃতিতে মরহুম জহিরুল ইসলামের বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতিরোমন্থন করে বলেন, এডভোকেট জহিরুল ইসলামদের মতো রাজনীতিকরা দেশ ও দশের জন্য রাজনীতি করেন। তিনি অন্য দশজন রাজনীতিকের মতো ছিলেন না। তিনি ছিলেন অমায়িক, সদালাপি ও দেশের প্রয়োজনে ছাড় দেয়ার মানসিকতার রাজনৈতিক ব্যক্তিত্ব।

তিনি স্মৃতিচারণ করে বলেন, এডভোকেট জহিরুল ইসলাম কক্সবাজার থেকে উঠে গিয়ে ঢাকার বুকে রাজনীতি করেছেন। আবার তিনি নিজের জন্মভূমিতে ফিরে এসেছেন। তিনি রাজনীতি করতে গিয়ে দল ও রাষ্ট্রের প্রয়োজনে বহুবার নিজের চাওয়া পাওয়াকে জলাঞ্জলি দিয়েছেন।

এডভোকেট হাসিনা আহমদ বিবৃতিতে বলেন, বর্তমান রাজনীতিতে সজ্জন ও অমায়িক মানুষের বড়ই অভাব। সেখানে এডভোকেট জহিরুল ইসলাম ছিলেন স্মরণযোগ্য এক ব্যক্তিত্ব।

সালাহউদ্দিন আহমদ ও হাসিনা আহমদ মনে করেন, এডভোকেট জহিরুল ইসলামের মতো মানুষের প্রয়োজন ছিল বাংলাদেশের রাজনীতিতে। তিনি পৃথিবী থেকে বিদায় নিয়ে বাংলাদেশের রাজনীতিতে একটি শূণ্যস্থান তৈরি করে গেলেন।

বিএনপির এই নেতাদ্বয় প্রার্থনা করেন, মহান আল্লাহ যেন এই মানুষটির (এডভোকেট জহিরুল ইসলাম) জীবনের ভুল-ক্রুটি গুলোকে ক্ষমা করে জান্নাত দান করেন।

error: Content is protected!! অন্যের নিউজ নিয়ে আর কতদিন! এবার নিজে কিছু লিখতে চেষ্টা করুন!!